শিরোনাম :

  • নিজেকে বিজয়ী করতে যা করতাম এখনও তা-ই করব : আ জ ম নাছির অস্ত্র ঠেকাতে বিমানবন্দরে বসছে অত্যাধুনিক বডি স্ক্যানার সরকার ও জনগণের বন্ধন যত বেশি মজবুত হবে গণতন্ত্র তত টেকসই হবে : রাষ্ট্রপতি কাশ্মীর ইস্যুতে জাতিসংঘের দেয়া প্রস্তাব ভারতের নাকচ
নতুন প্রেমে সুশান্ত
বিনোদন ডেস্ক :
০৩ জুলাই, ২০১৯ ১৩:২৭:২৬
প্রিন্টঅ-অ+


বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। টিভি সিরিয়াল থেকে বড় পর্দা— সব ক্ষেত্রেই নিজের অভিনয় প্রতিভার প্রমাণ দিয়েছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত নানা কারণে প্রায়ই খবরে আসেন এ অভিনেতা। অতীতে অঙ্কিতা লোখান্ডে, কৃতি স্যানন, সারা আলী খানের সঙ্গে তার প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছে, হাফ গার্লফ্রেন্ড সিনেমাখ্যাত অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সুশান্ত।

এদিকে গত ১ জুলাই ছিল রিয়ার জন্মদিন। এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করেন এ অভিনেত্রী। এতে তাকে সুশান্তের খুবই কাছাকাছি দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লেগেছে। বলিপাড়ায় কানাঘুষা চলছে— ডুবে ডুবে জল খাচ্ছেন সুশান্ত।

এর আগে সুশান্ত-রিয়াকে একসঙ্গে ভারতের লাদাখে দেখা যায়। যদিও একসঙ্গে ক্যামেরাবন্দি হননি তারা। শুধু তাই নয়, কয়েকবার না কি রিয়াকে সুশান্তের বাড়িতে যেতেও দেখা গেছে।



আমার বার্তা/০৩ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন