শিরোনাম :

  • মধ্যরাত পর্যন্ত রুদ্ধদ্বার বৈঠক, শর্ত জুড়ে দিয়ে ধর্মঘট প্রত্যাহার আজ সশস্ত্রবাহিনী দিবস ওয়াটারফ্রন্ট স্মার্টসিটি হবে কেরানীগঞ্জে ছোট ভাই প্রেসিডেন্ট, বড় ভাই এবার প্রধানমন্ত্রী ৭ তলার জানালা দিয়ে উড়ে আসছে লাখ লাখ টাকা, কুড়োতে হুড়োহুড়ি
অর্জুনকে কেন পছন্দ মালাইকার?
বিনোদন ডেস্ক :
০৬ জুলাই, ২০১৯ ১২:১৯:৪৩
প্রিন্টঅ-অ+


বর্তমান সময়ে বলিউডের সবচেয়ে আলোচিত জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। সরাসরি স্বীকার না করলেও তারা যে প্রেমের সম্পর্কে আছেন তা বুঝিয়ে দিয়েছেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে মালাইকাকে প্রশ্ন করা হয়— অর্জুনের কোন বিষয়গুলো তাকে আকর্ষণ করে? জবাবে তিনি বলেন, আপনাকে বুঝবে এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন। অর্জুন আমাকে বোঝে। সে আমাকে খুশি রাখে ও হাসায়, আমার সবকিছু জানে। আমার মনে হয়, এই বিষয়গুলোই আমি পছন্দ করি।

অর্জুন-মালাইকার প্রেমের গুঞ্জন শুরু হয় গত বছর ল্যাকমে ফ্যাশন উইকের সময়। এরপর বিভিন্ন সময় তাদের একসঙ্গে দেখা গেছে। সম্প্রতি নিউ ইয়র্কে একসঙ্গে মালাইকার জন্মদিন পালন করেছেন এ জুটি। শোনা যাচ্ছে, বিয়ের পরিকল্পনাও করছেন তারা। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

বিয়ে প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অর্জুন কাপুর বলেন, আমি বিয়ে করছি না। আমি বুঝতে পারছি এই গুজব কোথা থেকে আসছে। আমার বাড়ির সদস্যরা প্রায়ই আমাকে জিজ্ঞেস করে, ‘তুমি বিয়ে কবে করছ?’ ভারতের প্রেক্ষাপটে এই প্রশ্নটি নতুন কিছু নয়। আপনি যদি কারো সঙ্গে তিনদিন ঘোরাফেরা করেন তাহলেই বিয়ের প্রশ্ন আসবে। ‘বিয়ে করে নাও, তোমার বয়স হয়েছে, আর কত চিন্তা করবে?’ বেশিরভাগ ভারতীয় মানুষের কাছে বিয়ের উপযুক্ত বয়স ৩৩, কিন্তু আমার কাছে না। আমার এখনো সময় আছে। আর আমি যদি প্রেমের কথা অস্বীকার না করি তবে বিয়ের ব্যাপার লুকাব কেন?



আমার বার্তা/০৬ জুলাই ২০১৯/জহির



 


আরো পড়ুন