শিরোনাম :

  • তথ্যমন্ত্রীর বিমান ভারতে মৌমাছির কবলে বৃষ্টি কেড়ে নিলো প্রোটিয়াদের বিরুদ্ধে ভারতের প্রথম টি২০ রাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ আজ শিশু সায়মা হত্যা : তদন্ত প্রতিবেদন দাখিল ৭ অক্টোবর ইমরানের ওপর হামলা : তদন্ত প্রতিবেদন দাখিল ২৩ অক্টোবর
ডেটে গিয়ে বিল পরিশোধ করেন কে?
বিনোদন ডেস্ক :
০৬ জুলাই, ২০১৯ ১২:২৬:১৩
প্রিন্টঅ-অ+


বলিউডের বর্তমান সময়ের অন্যতম আলোচিত জুটি টাইগার শ্রফ ও দিশা পাটানি। তাদের ঘিরে প্রেমের গুঞ্জন অনেকদিন ধরেই বলিপাড়ায় উড়ছে।

এদিকে প্রায়ই একসঙ্গে ডিনার ডেটে যেতে দেখা যায় তাদের। নৈশভোজে গেলে খাবারের বিল পরিশোধ করেন কে? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রশ্নের উত্তরে টাইগার শ্রফ বলেন, আমরা পালাক্রমে দিই। অবশ্য, বেশিরভাগ সময়ই আমি দিই, কিন্তু সব সময় আমি পরিশোধ করলে সে এটি পছন্দ করে না। তাই আমরা পালাক্রমে বিল পরিশোধ করি।

টাইগার ও দিশার মধ্যে বেশ ভালো বন্ধুত্ব। দিশাকে ইমপ্রেস করতে কী করেন? এই প্রশ্নের উত্তরে স্টুডেন্ট অব দি ইয়ার-টু সিনেমা খ্যাত এই অভিনেতা বলেন, দিশাকে শুধু বলবেন সে খুব ভালো অভিনেত্রী।

সালমান খান অভিনীত ভারত সিনেমায় সর্বশেষ অভিনয় করেছেন দিশা। বর্তমানে মালাং সিনেমার শুটিং করছেন এ অভিনেত্রী। অন্যদিকে টাইগার শ্রফ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা স্টুডেন্ট অব দি ইয়ার-টু। বর্তমানে বাঘি-থ্রি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত তিনি।



আমার বার্তা/০৬ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন