শিরোনাম :

  • একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৮ নভেম্বর সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত পাক-ভারতের গোলাগুলি, নিহত ৪
তাড়াহুড়ো করে ফেলেছেন সারা?
বিনোদন ডেস্ক :
০৯ জুলাই, ২০১৯ ১৫:১৫:৫৮
প্রিন্টঅ-অ+


অভিনেতা সাইফ আলী খান ও অভিনেত্রী অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। গত বছর বলিউডে পা রেখেছেন তিনি। অল্প সময়েই দর্শকের মনে জায়গা করে নিয়েছেন।

কিন্তু বলিউডে অভিষেকের ব্যাপারে নাকি একটু বেশিই তাড়াহুড়ো করে ফেলেছেন সারা। এজন্য ধর্মা প্রোডাকশনের দোস্তানা-টু সিনেমা হাতছাড়া হয়েছে এ অভিনেত্রীর। এখন সিনেমাটিতে অভিনয় করবেন জানভি কাপুর।

এ প্রসঙ্গে একটি সূত্র বলেন, জানভি ও তার বাবা বনি কাপুর ক্যারিয়ারের ব্যাপারে করন জোহরের সিদ্ধান্ত সম্পূর্ণ মেনে নিয়েছেন। জানভি ধড়ক সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেকের জন্য অপেক্ষা করেছেন এবং পুরস্কারস্বরূপ ধর্মা প্রোডাকশনের আরো দুইটি সিনেমা কার্গিল গার্ল ও দোস্তানা টু-তে কাজ করার সুযোগ পেয়েছেন। জানভি অনেকটা আলিয়া ভাটের মতো ধর্মা প্রোডাকশনের প্রিয় অভিনেত্রী। অন্যদিকে সারা যেভাবেই হোক করন জোহরের সুনজর থেকে বেরিয়ে গেছেন। এজন্য শত চেষ্টার পরও কার্তিক আরিয়ান দোস্তানা-টু সিনেমায় তার বিপরীতে সারাকে নিতে পারেননি।

সারার অভিষেকের আগে গুঞ্জন শোনা গিয়েছিল, ধর্মা প্রোডাকশনের হাত ধরেই বলিউডে পা রাখবেন তিনি। যদিও পরবর্তী সময়ে কেদারনাথ সিনেমার মাধ্যমে তার অভিষেক হয়। এরপর রণবীর সিংয়ের বিপরীতে সিম্বা সিনেমায় অভিনয় করে দর্শকের মন জয় করেন সারা।

এদিকে দোস্তানা-টু সিনেমায় জুটি বাঁধছেন না কার্তিক আরিয়ান ও জানভি কাপুর। বরং ভাই-বোনের চরিত্রে অভিনয় করবেন তারা। শোনা যাচ্ছে, সিনেমার গল্পে একই ছেলের প্রেমে পড়তে দেখা যাবে তাদের। সিনেমাটির মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন আশি ও নব্বই দশকের হিন্দি সিনেমার অভিনেত্রী ফারাহ নাজের ছেলে ফতেহ রান্ধওয়া।

অভিষেক বচ্চন, জন আব্রাহাম ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত জনপ্রিয় সিনেমা দোস্তানা। ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত দোস্তানা সিনেমাটি দর্শকের মাঝে বেশ ভালো সাড়া ফেলে। এ সিনেমার ‘দেশি গার্ল’ গানটিও বেশ জনপ্রিয়তা পায়। এছাড়া বক্স অফিসেও হিট ছিল সিনেমাটি। করন জোহর প্রযোজিত দোস্তানা সিনেমাটি পরিচালনা করেন তরুণ মনসুখানি।



আমার বার্তা/০৯ জুলাই ২০১৯/জহির



 


আরো পড়ুন