শিরোনাম :

  • ঢাকা-ম্যানচেস্টার-সিলেট-ঢাকা ফ্লাইট ৪ জানুয়ারি থেকে ঘর থেকে কোরিয়ান পপ তারকার লাশ উদ্ধার ডিভোর্স নিয়ে মুখ খুললেন অভিনেতা সিদ্দিক ২০ অক্টোবর থেকে চালু হচ্ছে মহাখালীর স্টার সিনেপ্লেক্স অক্সিজেনের সিলিন্ডার ছাড়াই পানির গভীরে ডুবুরি!
টুর্নামেন্টজুড়ে আমাদের ক্রিকেটাররা খুবই ভালো ক্রিকেট খেলেছে : আমির
বিনোদন ডেস্ক :
১১ জুলাই, ২০১৯ ১৩:১২:০৯
প্রিন্টঅ-অ+


দিনটা ভালো ছিল না। তাই হারতে হয়েছে ভারতকে। এভাবেই টিম ইন্ডিয়ার হার মেনে নিচ্ছেন আপামর ভারতবাসী৷ ভারতীয় দলকে সমর্থন জানিয়ে থাকছেন পাশে। ব্যতিক্রম নয় শোবিজ জগতের তারকারাও।

বিশ্বকাপ থেকে ভারতের বিদায় খুবই দুঃখজনক। কিন্তু মাঠে নিজেদের সেরাটাই উজাড় করে দিয়েছে বলে মত বলিউড সুপারস্টারদের৷ আমির খান সোশ্যাল মিডিয়া টুইটারে লিখেছেন, এটি আমাদের দিন ছিল না৷ আমি মনে করি, আমরা সেদিনই বিশ্বকাপ জিতেছি; যেদিন সবার ওপরে থেকে সেমিফাইনালে উঠেছি৷

তিনি টুইটবার্তায় লেখেন, টুর্নামেন্টজুড়ে আমাদের ক্রিকেটাররা খুবই ভালো ক্রিকেট খেলেছে৷ বৃষ্টি না হলে ফল ভিন্ন হতে পারত। সর্বোপরি আমাদের দল ভালো করেছে। আমরা গর্বিত।

ঋষি কাপুর, বরুণ ধাওয়ানও ভারতের হারের পর টুইট করেছেন৷ ঋষি লিখেছেন, নিউজিল্যান্ড দারুণ খেলেছে, ভারতও ভালো খেলেছে৷ ধাওয়ান লিখেছেন, ধন্যবাদ ভারতীয় দলকে অসাধারণ খেলার জন্য৷

 



আমার বার্তা/১১ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন