শিরোনাম :

  • অরুণ জেটলি বিরল এক ক্যানসারে ভুগছিলেন কোথায় গিয়ে থামবে আজ নিউজিল্যান্ড! শিশু সায়মা হত্যা : তদন্ত প্রতিবেদন দাখিল ১৬ সেপ্টেম্বরওএসডি হচ্ছেন জামালপুরের সেই ডিসি দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেলো রিয়াল মাদ্রিদ
প্রেমিকার সন্তানের বাবা হলেন অর্জুন
বিনোদন ডেস্ক :
২০ জুলাই, ২০১৯ ১১:৩৫:০০
প্রিন্টঅ-অ+


গত বৃহস্পতিবার মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন মডেল-অভিনেত্রী  গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস। প্রেমিকা গ্যাব্রিয়েলার সঙ্গে এটি অভিনেতা অর্জুন রামপালের প্রথম সন্তান।

প্রযোজক জেপি দত্তর মেয়ে নিধি দত্ত মাইক্রোব্লগিং সাইট টুইটারে অর্জুনকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, একগুচ্ছ আনন্দ পৃথিবীতে এসেছে, এ উপলক্ষে অভিনন্দন অর্জুন রামপাল।

মেহের জেসিয়ার সঙ্গে দাম্পত্য জীবনে অর্জুনের দুই মেয়ে—মাহিকা (১৭) ও মাইরা (১৪)। হাসপাতালে দুই মেয়েকেও দেখা গেছে। এছাড়া নবজাতককে দেখতে হাসপাতালে হাজির হয়েছিলেন গ্যাব্রিয়েলার মা-বাবা।

২০০৯ সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সময় একটি পার্টিতে অর্জুনের সঙ্গে পরিচয় হয় গ্যাব্রিয়েলার। পরবর্তী সময়ে তাদের মধ্যে ঘনিষ্ঠতা তৈরি হয়। এমনকি গত বছর অর্জুনের মা মারা গেলে সবসময় এ অভিনেতার পাশেই ছিলেন গ্যাব্রিয়েলা।

২০১৪ সালে সোনালি ক্যাবল সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের। এরপর ২০১৬ সালে উপিরি সিনেমার মাধ্যমে তেলেগু ভাষার সিনেমায় অভিষেক ঘটে এই অভিনেত্রীর।

অন্যদিকে ১৯৯৮ সালে মডেল মেহের জেসিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। গতবছর মে মাসে যৌথ এক বিবৃতিতে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা।



আমার বার্তা/২০ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন