শিরোনাম :

  • রেল দুর্ঘটনায় আহতদের উদ্ধারে হেলিকপ্টার ব্যবহারের দাবি চট্টগ্রামের সঙ্গে ঢাকা-সিলেটের রেল যোগাযোগ বন্ধ আজ চার দিনের সফরে রাষ্ট্রপতি নেপাল যাচ্ছেন ইডেনের ইনডোর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কসবায় দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক
লাইক না পেয়ে কান্নায় ভেঙে পড়লেন বিখ্যাত মডেল
বিনোদন ডেস্ক :
২৭ জুলাই, ২০১৯ ১৪:২১:৫০
প্রিন্টঅ-অ+


ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম সোশ্যাল মিডিয়ার এই মাধ্যমগুলো অনেককে তারকা খ্যাতি এনে দিচ্ছ। আবার অনেক তারকারাও নিজেকে ভক্তদের সামনে মেলে ধরতে এই মাধ্যমগুলো বেছে নিচ্ছে। নিজের প্রচারণার জন্য ব্যবহার করছেন এগুলো। একটা ছবি পোস্ট করেই চেয়ে থাকেন কয়টা লাইক পড়ে দেখার জন্য।

লাইক কম পেলে মন খারাপও হয়। তাই বলে লাইকের জন্য কান্না। হ্যাঁ এবার এমই ঘটনা ঘটেছে। সোশ্যাল মিডিয়া ছবি দিয়ে তাতে লাইক না পেয়ে কেঁদে বুক ভাসালেন অস্ট্রেলিয়ান মডেল মিকেলা টেসটা। ছড়িয়ে পড়েছে তার এমনই এক কান্নার ভিডিও। এই ভিডিও দেখে অনেকেই এখন হাসাহাসি করছে।

ভিডিওটিতে কাঁদতে কাঁদতে এই মডেলকে বলতে দেখা যায়, তিনি নাকি আর সোশ্যাল মিডিয়া ব্যবহার করবেন না। মিকেলা নামের এই মডেলের কান্নার পেছনে যথেষ্ট কারণ আছে।

তিনি দুটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্যবহার করেন। যার মধ্যে নিজের নামের অ্যাকাউন্টটির ফলোয়ার ৪৫ হাজার। অপরটি ‘স্ক্যান্ডেলিয়াস এক্স’ নামে। যার ফলোয়ার ১৩ হাজার। সম্প্রতি তার এই অ্যাকাউন্ট এর নাম পরিবর্তন করে রেখেছেন ‘ফাকমিক’।

জানা গেছে, এই ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রত্যেকটি পোস্টে এক হাজার লাইকের বদলে অস্ট্রেলিয়ান মূল্যে এক হাজার ডলার পান এই মডেল।

এদিকে সপ্তাহের শুরুতে জানা যায়, ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের জন্য একটি নতুন ফিচার আসছে। যেখানে ব্যবহারকারী তার পোস্টের কমেন্টকে হাইড করতে পারবে। তারই পরীক্ষামূলক পর্যবেক্ষণ চলছে অস্ট্রেলিয়াসহ আরও ছয়টি দেশে। এমনটি হলে মডেল মিকেলা টেসটার আয় কমে যেতে পারে। এই কারণেই তার কান্না।



আমার বার্তা/২৭ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন