শিরোনাম :

  • ঝিলপাড়ে শুধুই আহাজারি ১ হাজার ৯৪২ জন হাজি দেশে ফিরেছেন ভিএআর কেড়ে নিলো ম্যানসিটির জয় বিমানের ফিরতি হজ ফ্লাইট শেষ হবে ১৫ সেপ্টেম্বর টানা ১১ জয়ে রেকর্ডে ভাগ বসাল লিভারপুল
অ্যাভাটারে অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছেন গোবিন্দ
বিনোদন ডেস্ক :
৩১ জুলাই, ২০১৯ ১১:৪০:০৬
প্রিন্টঅ-অ+


জনপ্রিয় বলিউড অভিনেতা গোবিন্দ। এখন সিনেমায় খুব একটা নিয়মিত নন তিনি। অভিনয় ক্যারিয়ারে অনেক ব্লকবাস্টার সিনেমা যেমন উপহার দিয়েছেন, তেমনি তিনি ফিরিয়েছেন তাল, গাদার, দেবদাসের মতো ব্যবসাসফল সিনেমার প্রস্তাব।

শুধু তাই নয়, জেমস ক্যামেরন পরিচালিত বিশ্ব কাঁপানো অ্যাভাটার সিনেমাতে অভিনয়ের প্রস্তাবও ফিরিয়েছেন গোবিন্দ। রজত শর্মার সঞ্চালনায় জনপ্রিয় টিভি শো ‘আপ কি আদালত’-এ কথা বলেছেন গোবিন্দ। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

গোবিন্দ বলেন, “আমি সিনেমাটির নাম দিয়েছি। এটি একটি ব্যবসাসফল সিনেমা। আমি জেমস ক্যামেরনকে জানিয়েছিলাম সিনেমাটি ব্যবসাসফল হবে। তাকে বলেছিলাম, সিনেমাটি তৈরি হতে সাত বছরের মতো সময় লাগবে। তিনি রেগে গিয়েছিলেন। আমার কথার পরিপ্রেক্ষিতে তিনি জানতে চেয়েছিলেন, ‘তুমি কীভাবে নিশ্চিত যে, সিনেমাটি তৈরি করতে আমার সাত বছর সময় লাগবে?’ আমি তাকে বলেছিলাম, তুমি যা কল্পনা করেছো তা অনেকটা অসম্ভব।”

সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেয়ার কারণ প্রসঙ্গে এ অভিনেতা বলেন, ‘তিনি চাইছিলেন আমাকে নিয়ে ৪১০ দিন শুটিং করবেন। আমার মতো একজন, পুরো শরীরে পেইন্ট করবে— এমনটা আমি চাইনি। তাই আমি ক্ষমা চেয়ে নিয়েছি। কিন্তু আমার কথা অনুযায়ী সিনেমাটি সুপার হিট হয়েছিল।’

২০০৯ সালে মুক্তি পাওয়া অ্যাভাটার হলিউডের সবচেয়ে ব্যবসাসফল সিনেমার একটি। চলতি মাসে অ্যাভেঞ্জার্স: এন্ডগেম সিনেমাটি হলিউডের ব্যবসাসফল সিনেমার তালিকায় শীর্ষস্থান দখল করে। এর আগে এই রেকর্ড দখল করে ছিল অ্যাভাটার সিনেমাটি।



আমার বার্তা/৩১ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন