শিরোনাম :

  • ঢামেক হাসপাতালে নবজাতক রেখে নিখোঁজ বাবা-মা নেতাকর্মীদের কাছে পাত্তাই পেলেন না শোভন অস্ট্রেলিয়ার সামনে রানের পাহাড় দাঁড় করাচ্ছে ইংল্যান্ড সৌম্য-লিটনও পারে, প্রয়োজন শুধু বিশ্বাস : ব্যাটিং কোচ পাকিস্তান সিপিএল থেকে নিজেদের বোলারকে ফিরিয়ে নিল
‘ফোন করে প্রতিদিন দেড় হাজার পুরুষ সানি লিওনকে চায়’
বিনোদন ডেস্ক :
৩১ জুলাই, ২০১৯ ১২:৩১:০৯
প্রিন্টঅ-অ+


হ্যালো, কে বলছেন?, হ্যালো, সানি লিওন বলছেন। একের পর এক সানি লিওনের ফোন আসতেই আছে। আর এই ফোন কল রিসিভ করতে করতে পাগলপ্রায় দিল্লির যুবক পুনীত আগরওয়াল। তার কাছেই ফোন করে সবাই সানি লিওনকে চাচ্ছেন। অথচ সানির সঙ্গে তার কোনো রকম পরিচয় নেই।

পুনীত আগরওয়াল নামের সেই ব্যক্তি জানান, প্রতিদিন প্রায় দেড় হাজার পুরুষের কল আসছে। সবাই সানি লিওনের সঙ্গে কথা বলতে চায়। আবার অনেকে নানা ঈঙ্গিতপূর্ণ এবং অশালীন আবদার করছেন।

ঘটনাটি ঘটেছে ছোট্ট একটা ভুল থেকে। সম্প্রতি ‘অর্জুন পাতিয়ালা’ নামের একটি ছবি মুক্তি পেয়েছে। ছবিটির আইটেম গানে নেচেছেন সানি লিওন। গানের শেষ দৃশ্যে দেখা যায় নায়ক দিলজিৎকে নিজের ফোন নাম্বার দেন সানি। আর কাকতালীয়ভাবে নাম্বারটি মিলে গেছে পুনিত আগরওয়ালের নাম্বারের সঙ্গে।

এরপর থেকেই পুনিতের ওপর দিয়ে যাচ্ছে সানির ভক্তদের ঝড়। পুনিত অতিষ্ঠ হয়ে পুলিশেও অভিযোগ করেছেন। তবে এখনও সমাধান হয়নি বিষয়টি।

‘অর্জুন পাতিয়ালা’ ছবিটির নায়িকা কৃতি শ্যানন এবং নায়কের বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন বরুন শর্মা।



আমার বার্তা/৩১ জুলাই ২০১৯/জহির


আরো পড়ুন