শিরোনাম :

  • ঝিলপাড়ে শুধুই আহাজারি ১ হাজার ৯৪২ জন হাজি দেশে ফিরেছেন ভিএআর কেড়ে নিলো ম্যানসিটির জয় বিমানের ফিরতি হজ ফ্লাইট শেষ হবে ১৫ সেপ্টেম্বর টানা ১১ জয়ে রেকর্ডে ভাগ বসাল লিভারপুল
আবারও আলোচনায় আমির খানের মেয়ে
বিনোদন ডেস্ক :
০৬ আগস্ট, ২০১৯ ১২:১৬:৫৪
প্রিন্টঅ-অ+


বলিউড সুপারস্টার আমির খান। তার প্রথম স্ত্রীর মেয়ে ইরা খান। তারকার মেয়ে হিসেবে নানা সময় আলোচনায় থাকেন তিনি। মাস দুয়েক আগে ইরা তার বয়ফ্রেন্ডের সঙ্গে খোলামেলা ভিডিও প্রকাশ করে আলোচনায় আসেন।

সোশ্যাল মিডিয়ায় ইরা জানিয়ে ছিলেন মিশাল কৃপলানী নামে এক যুবকের সঙ্গে তিনি প্রেম করছেন। তার সঙ্গেই কাটছে তার মধুর সময়গুলো। ইরা খানকে কখনও একা ক্যামেরার সামনে আসতে দেখা যায়নি। কিন্তু এবার ইরা খান-কে দেখা গেল একেবারে অন্যরকম ভাবে।

সম্প্রতি একটি ফটোশুটে অংশ নিয়েছিলেন ইরা খান। যেখানে একেবারে অন্যরকম লুকে দেখা যায় তাকে। ছবিতে বাদামী রঙের টপ-এর সঙ্গে ডেনিম জিন্স পরে হাজির হয়েছেন তিনি। তার সঙ্গে অন্য একজন মডেলকেও দেখা যায়। যাকে ইরা খানের পায়ের কাছে বসে থাকতে দেখা যায়।

আর এই ছবি দেখে যেন উচ্ছ্বসিত বলিউড। আমির-কন্যা যে এই ধরনের কোনও ফটোশুট করতে পারেন, তা অনেকেই ধারণা করেননি।

ইরা খান কি বলিউডে কবে আসছে? এমন প্রশ্নের ইত্তরে আমির খান বলেন, ‘ভবিষ্যতে ইরা বলিউডে আসতে পারেন। সে অভিনয় হোক কিংবা সিনেমা তৈরি।’ বলিউডের যে কোনও ক্ষেত্রেই ইরা আসতে পারেন বলে ইঙ্গিত দেন আমির খান।



আমার বার্তা/০৬ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন