শিরোনাম :

  • নিউজিল্যান্ডের সঙ্গে চীনের বন্দী প্রত্যর্পণ চুক্তি স্থগিত সুশান্ত মৃত্যুর আগে ‘যন্ত্রণাহীন মৃত্যু’ সার্চ করেছিলেন! মুম্বাইয়ের হোটেলে মহারাষ্ট্রের ১৬২ বিধায়কের শপথ জাকির নায়েককে ভারতে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নেবে আদালত
আ খ ম হাসান অকারণেই রেগে যাচ্ছেন
বিনোদন ডেস্ক :
১৪ আগস্ট, ২০১৯ ১১:১৬:৫৪
প্রিন্টঅ-অ+


কাউকেই নিজের কাছে আসতে দিচ্ছেন না ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আ খ ম হাসান। এমন কী তার প্রেমিকা ও বন্ধু-বান্ধবরাও তার কাছে যেতে পারছেন না। কেউ কাছে আসলেই ভীষণ রেগে যাচ্ছেন তিনি। হঠাৎ কী হলো এই অভিনেতার ? আ খ ম হাসানের এমন আচরণের কারণ জানা যাবে ‘ঘষা’ শিরোনামের একটি নাটক দেখলে।

সম্প্রতি ঈদকে সামনে রেখে ‘ঘষা’ শিরোনামের একটি নাটকে এমন চরিত্রে অভিনয় করেছেন তিনি। এন আর মিডিয়া নিবেদিত নাটকটি পরিচালনা করছেন আকাশ নিবির। ইসতিয়াক আহম্মেদ রুমেলের গল্পে নাটকটি রচনা করেছেন রুহুল আমিন পথিক।

নাটকটি নিয়ে আ খ ম হাসান বলেন, ‘এই নাটকটি দেখে দর্শক ভীষণ আনন্দ পাবেন। নাটকের নামে অনেকেই হয় তো সেটা আন্দাজ করতে পারছেন। আশাকরি নাটকটি দর্শক জনপ্রিয়তা লাভ করবে। এখানে আমার বিপরীতে অভিনয় করেছেন ফারজানা রিক্তা।’

আ খ ম হাসান জানান, ঈদের নাটকে অভিনয় নিয়েই এখন তুমুল ব্যস্ত সময় কাটছে তার। এ ছাড়া তার অভিনয়ের গুরু মামুনুর রশীদের একটি সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি।

আকাশ নিবির জানালেন, এরই মধ্যে গাজীপুরের পূবাইলে নাটকটির শুটিং শেষ হয়েছে। আজ ঈদের তৃতীয় দিন দুপুর ১টায় একুশে টিভিতে নাটকটি প্রচারিত হবে।

উল্লেখ্য, ‘ঘষা’ নাটকে আ খ ম হাসান ও ফারজানা রিক্তা ছাড়াও অভিনয় করেছেন আমানুল হক হেলাল, অনুভব, নিশাত, বাদল, কে এ নিলয় খান, তাহের উদ্দিন মনা প্রমুখ।



আমার বার্তা/১৪ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন