শিরোনাম :

  • বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচেই সিঙ্গাপুরের চমক চট্টগ্রামের জহুর হকার্স মার্কেটে অগ্নিকাণ্ড হবিগঞ্জে কৃমিনাশক ওষুধ সেবনে বোনের মৃত্যু, দুই ভাই হাসপাতালে বৌদ্ধ ধর্মাবলম্বীদের ‘কঠিন চীবর দান’ উৎসব আজ ডি মারিয়ার জোড়া গোলে পিএসজির বড় জয়
তানজিন তিশাকে গুগল ডুডলে প্রেমের প্রস্তাব
বিনোদন ডেস্ক :
১৪ আগস্ট, ২০১৯ ১২:২৩:২৮
প্রিন্টঅ-অ+


সবজান্তা গুগল কি মনের ঠিকানা জানে? জানে প্রেমিক প্রেমিকার মনের ইউ আর এল কি? ইমেইল এড্রেস কি? আহা, যদি জানতো! ডুডল এর মাধ্যমে যদি মনের কাছে পৌঁছে দেওয়া যেত মনের কথা? আজ হয়েতা সম্ভব না- কিন্তু অদুর ভবিষ্যতে সম্ভব হতেও তো পারে।

হতে পারে যে গুগলের ডুডল দিয়ে প্ছন্দের মানুষের কাছে পৌঁছে যাবে প্রেমের প্রস্তাব? এইধরেনর একটি ভবিষ্যত ভাবনার রোমান্টিক কমেডি গল্প নিয়ে মাহমুদুর রহমান হিমি নির্মাণ করেছেন ‘ডুডল অব লাভ’ নামে নাটক।

বঙ্গ’র প্রযোজনায় নির্মিত নাটকটি ঈদুল আযহার বিশেষ অনুষ্ঠানমালায় আজ দুপুর আড়াইটায় প্রচার হবে।

নাটকের গল্পে দেখা যাবে বর্তমানের ওয়াই জেনারশনের ইন্টারনেট নির্ভর জীবনযাপন, তাদের আনন্দ ও ফূর্তি এবং আবেগ ভালোবাসা প্রকাশের অভিনব এক সমন্বয়।

বঙ্গ প্রযোজিত এই ঈদ আয়োজনে অভিনয় করেছেন তানজিন তিশা, ইরফান সাজ্জাদ, সৌভিক, পলাশ, মাজনুন মিজান, কাজী উজ্জ্বল সহ আরো অনেকে। মুশফিকুর রহমান মঞ্জু ও জাহিদ আহম্মেদের গল্প ভাবনায় চিত্রনাট্য করেছেন আব্দল্লাহ্ জহির বাবু এবং সংলাপ সংযোজন করেছেন জাহিদ আহমেদ।

বঙ্গ ঈদ টেলি আড্ডায় ‘ডুডল অব লাভ’ এনটিভির পর্দায় প্রচার হবে ঈদের তৃতীয় দিন আজ ১৪ আগস্ট দুপুর ২টা ৩০ মিনিটে।



আমার বার্তা/১৪ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন