শিরোনাম :

  • ঢামেক হাসপাতালে নবজাতক রেখে নিখোঁজ বাবা-মা নেতাকর্মীদের কাছে পাত্তাই পেলেন না শোভন অস্ট্রেলিয়ার সামনে রানের পাহাড় দাঁড় করাচ্ছে ইংল্যান্ড সৌম্য-লিটনও পারে, প্রয়োজন শুধু বিশ্বাস : ব্যাটিং কোচ পাকিস্তান সিপিএল থেকে নিজেদের বোলারকে ফিরিয়ে নিল
‘মিকা সিংকে সঙ্গে নিলে সালমানের কপালে দুঃখ আছে’
বিনোদন ডেস্ক :
২১ আগস্ট, ২০১৯ ১০:৪০:৩২
প্রিন্টঅ-অ+


পাকিস্তানে গান গেয়ে ব্যান্ড হলেন জনপ্রিয় কণ্ঠ শিল্পী মিকা সিং। তার সঙ্গে এখন কোনো ভারতীয় শিল্পী, নায়ক, নায়িকা কাজ করতে পারবেন না। ভারতীয় কোনো সিনেমায় তার গান ব্যবহার করা যাবে না।

সালমান খানও যদি মিকাকে নিয়ে কাজ করেন তাহলে তার কপালে দুঃখ আছে বলে জানিয়েছে ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ অ্যাসোসিয়েশন (এফডব্লিউআইসিই)।

সম্প্রতি করাচির একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন মিকা সিং। কাশ্মীরের বিশেষ মর্যাদা তুলে নেওয়ার জেরে ভারত-পাকিস্তান সাম্প্রতিক উত্তপ্ত পরিস্থিতিতে পাকিস্তানে গান গাওয়ায় ব্য়ান্ড করা হয় মিকা সিংকে।

এদিকে শিগগিরই আমেরিকার ছয়টি শহরে একই স্টেজে সালমান খান ও মিকা সিংয়ের পারফর্ম করার কথা। সালমান যেন মিকার সঙ্গে পারফর্ম না করেন এ ব্যাপারে আগেই তাকে সাবধান করে দিলো এফডব্লিউআইসিই।

সংগঠনটির সাধারণ সম্পাদক অশোক দুবে বলেছেন, ‘আমরা কাউকে ব্যান করেছি মানে অভিনেতা, পরিচালক এমনকি স্পট বয় কোনো টেকনিশিয়ান সেই শিল্পীর সঙ্গে কাজ করতে পারবেন না। মিকার সঙ্গে কাজ করলে সেই শিল্পীকেও ব্যান করা হবে। এমনকি মিকার সঙ্গে কাজ করলে সালমানকেও ব্যান করা হবে।’



আমার বার্তা/২১ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন