শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
রানুকে নকল করে গ্রেফতারের মুখে অভিনেতা
বিনোদন ডেস্ক :
২৮ আগস্ট, ২০১৯ ১২:৫২:২৭
প্রিন্টঅ-অ+


স্টেশনে গেয়ে বেড়ানো রানু মণ্ডলকে এখন সবাই রানু দি বলেই ডাকছে। হিমেশের সঙ্গে রানুর গাওয়া ‘তেরি মেরি কাহানি’ গানটির শুরুর লাইনগুলো এখন মুখে মুখে ফিরছে। আর টিকটক প্রেমীরাও নিজেদের ভাইরাল করতে বেছে নিচ্ছেন রানুর এই গান।

সোশ্যাল মিডিয়ায় এই গানের টিকটকের ছড়া ছড়ি। যার যেভাবে ইচ্ছে রানুর গান নিয়ে টিকটক বানাচ্ছে। রানুর গানটি টিকটিক করতে গিয়ে বিপদে পড়লেন এক অভিনেতা।

রানুর গান নিয়ে টিকটিক করে বিতর্কিত হয়েছেন ওডিশার অভিনেতা তত্ত্ব প্রকাশ সতপথি। যিনি পাপু পম পম নামে পরিচিত।

রানুর গান নিয়ে মশকরা করায় পাপুকে নিন্দা করছেন সবাই। এমন কী তার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে নিশ্চিন্ত কৌইলি নাগরিক মঞ্চ। শোনা যাচ্ছে যে কোনো সময় পুলিশ তাকে গ্রেফতার করতে পারে।

এর আগেও নানা কারণে বিভিন্ন সময়ে সমালোচিত হয়েছেন পাপু। এ বার তিনি ভাড়ামি করলেন রানু মণ্ডলকে নিয়ে। মঙ্গলবার রাতে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। তাতে দেখা যাচ্ছে, রানুকে নকল করছেন পাপু। তিনি শাড়ি পরেছেন, মাথায় নকল চুল লাগিয়েছেন। আর মাইকের সামনে দাঁড়িয়ে রানু মণ্ডলের গানের সঙ্গে ঠোঁট মেলাচ্ছেন।

ব্যাকগ্রাউন্ডে বাজছে রানুর গলায় গাওয়া ‘তেরি মেরি কাহানি’। হিমেশ রেশমিয়ার হ্যাপি হার্ডি অ্যান্ড হির ছবিতে শোনা যাবে রানুর এই গান।

এদিকে এমন বিপদে পড়ে ক্ষমা চেয়েছেন পাপু। তিনি বলেন, ‘এই গানকে আরও জনপ্রিয় করতেই এই ভিডিওটি করেছি। এটা এক শিল্পীকে আর এক শিল্পীর উপহার। তবে এই ক্লিপ নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। আমার এই কাজে কারও খারাপ লাগলে ক্ষমা চাইছি।’







আমার বার্তা/২৮ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন