শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
অটল বিহারী বাজপেয়ীর বায়োপিক বানাচ্ছে বলিউড
বিনোদন ডেস্ক :
২৯ আগস্ট, ২০১৯ ১১:১৪:০৭
প্রিন্টঅ-অ+


ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক নির্মাণ করেছেন ওমঙ্গ কুমার। আর সেখানে মূখ্য ভূমিকায় অভিনয় করছেন বিবেক। অনেক আলোচনা সমালোচনা হয়েছে এই বায়োপিক নিয়ে। এবার ভারতের সাবেক প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর বায়োপিক নির্মাণ করতে চলেছে বলিউড। শোনা যাচ্ছে এই ছবির নাম হবে ‘আনটোল্ড বাজপেয়ী’।

এনপির লেখা ‘আনটোল্ড বাজপেয়ী’ বই অবলম্বনে সিনেমাটি নির্মাণ করা হবে। এই ছবিতে বাজপেয়ীর শৈশব থেকে কলেজ জীবন, রাজনৈতিক জীবন সব উঠে আসবে। বাজপেয়ীর বায়োপিক বানানোর জন্য ইতিমধ্যেই ছবির স্বত্ব কিনেছেন অমাস ফিল্মস প্রযোজনা সংস্থার কর্ণধার শিবা শর্মা ও জিশান আহমেদ।

শিবা শর্মা বলেন, ‘বাজপেয়ীর জীবনের অনেক কথাই মানুষের জানা নেই। এই ছবির মাধ্যমে সেই অজানা বিষয়গুলি তুলে ধরা হবে। আনটোল্ড বাজপেয়ী আমার স্বপ্নের ছবি। এমন একজন নেতার জীবনকে বড়পর্দায় তুলে ধরার উদ্যোগ নিতে পেরে আমি গর্বিত।’

শিবা জানান, ছবির চিত্রনাট্য লেখা হচ্ছে। কারা অভিনয় করবেন? চিত্রনাট্য লেখা শেষ হওয়ার পরই সেই বিষয়ে ভাবা হবে। ১৯৯৮ থেকে ২০০৪ সাল পর্যন্ত প্রধানমন্ত্রী পদে ছিলেন অটল বিহারী বাজপেয়ী। তিনিই ছিলেন বিজেপির প্রথম প্রধানমন্ত্রী। ২০১৮ সালে না ফেরার দেশে চলে গেছেন বাজপেয়ী।



আমার বার্তা/২৯ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন