শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
শহিদের স্বপ্নের বাড়ির দাম কত?
বিনোদন ডেস্ক :
৩১ আগস্ট, ২০১৯ ১৩:৩১:৪৭
প্রিন্টঅ-অ+


বলিউড অভিনেতা শহিদ কাপুর। ক্যারিয়ারের সবচেয়ে ভালো সময় পার করছেন। তার সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা কবির সিং। এখন পর্যন্ত চলতি বছরের বলিউডের সবচেয়ে ব্যবসাসফল সিনেমা এটি।

এদিকে স্ত্রী, সন্তানদের নিয়ে নতুন অ্যাপার্টমেন্টে উঠার পরিকল্পনা করছেন শহিদ। এটি তার ‘ড্রিম হাউস’ বলে জানিয়েছেন এ অভিনেতা। মুম্বাইয়ের ওরলিতে অবস্থিত ডুপ্লেক্স এই অ্যাপার্টমেন্টের মূল্য ৫৬ কোটি রুপি।  

ইন্ডিয়া টিভি ডটকমের প্রতিবেদন অনুযায়ী, ৮ হাজার স্কয়ার ফুটের অ্যাপার্টমেন্টটির কাজ চলতি বছরের শেষ নাগাদ সম্পন্ন হবে। সবকিছু ঠিক থাকলে এ বছরই নতুন বাড়িতে উঠবেন শহিদ। বিলাসবহুল এ বাড়িতে জিম, স্পা, সুইমিংপুলসহ আধুনিক সকল সুযোগ-সুবিধাই থাকছে। শোনা যাচ্ছে, অ্যাপার্টমেন্টটির ইন্টেরিয়রের দায়িত্বে থাকছেন শাহরুখ খানের স্ত্রী গৌরী খান।

এর আগে শহিদ বলেন, ‘আমি সেন্ট্রাল মুম্বাইয়ে নতুন একটি অ্যাপার্টমেন্ট কিনছি। ইন্টেরিয়র শেষ করে সেখানে উঠতে প্রায় দুই বছর লাগবে। এটি তৈরির প্রয়োজন ছিল। কারণ আমার জুহুর অ্যাপার্টমেন্টটি ছোট। দুই সন্তানসহ পরিবারের জন্য কিছুটা বড় অ্যাপার্টমেন্টের প্রয়োজন পড়ছে।’



আমার বার্তা/৩১ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন