শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
বাংলাদেশি সিনেমায় গাইলেন বলিউডের জ্যোতিকা
বিনোদন ডেস্ক :
৩১ আগস্ট, ২০১৯ ১৪:০১:৫৭
প্রিন্টঅ-অ+


নির্মাতা অনন্য মামুনের নতুন ছবি ‘মেকআপ’। সুপারস্টারদের জীবনের গল্প নিয়ে নির্মিত হচ্ছে এ ছবিটি। এখানে সুপারস্টার চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খান। থাকছেন আরও একঝাঁক তারকারা।

এবার ছবিটির সঙ্গে যুক্ত হলো বলিউডের এক গায়িকার নাম। তিনি ‘ফিরভি তুমকো চাহুঙ্গি’, ও মেরি লায়লা’খ্যাত বলিউড কণ্ঠশিল্পী জ্যোতিকা টাংরি। ‘মেকআপ’ ছবিতে গান করেছেন তিনি। নিশ্চিত করলেন অনন্য মামুন।

তিনি জানান, ‘বেবি বিউটিফুল’ নামে একটি গানে কণ্ঠ দিয়েছেন জ্যোতি। গানটির কথা ও সুর করেছেন স্যাভি। ৩০ আগস্ট মুম্বাইয়ের প্লে হাড স্টুডিওতে গানটির রেকর্ড সম্পন্ন হয়েছে।

প্রসঙ্গত, শোবিজ অঙ্গনের নেপথ্যের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘মেকআপ’। ছবিটি দৃশ্যধারণ প্রায় শেষ। সুনামগঞ্জ, মানিকগঞ্জ ও ঢাকার বেশ কিছু লোকেশনে এর দৃশ্যায়ন হয়েছে। এতে পাঁচজন নায়ক-নায়িকা থাকছেন।

আসছে সেপ্টেম্বরে ছবির টিজার মুক্তি দিয়ে এর কলাকুশলীদের সঙ্গে দর্শকদের পরিচয় করিয়ে দেবেন পরিচালক। এরপর আগামী অক্টোবরে ছবিটি মুক্তি দেওয়া হবে। সিনেমার ডিজিটাল পার্টনার হিসেবে রয়েছে লাইভ টেকনোলজিস।

 



আমার বার্তা/৩১ আগস্ট ২০১৯/জহির


আরো পড়ুন