শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
মালাইকার গোসলের ভিডিও নিয়ে সমালোচনার ঝড়
বিনোদন ডেস্ক :
০১ সেপ্টেম্বর, ২০১৯ ১২:২৭:০১
প্রিন্টঅ-অ+


বলিউড তারকা মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেমের গুঞ্জন নতুন কিছু নয়। প্রায়ই তাদের দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে হাত ধরে হাঁটতে। মাঝে মধ্যে ডিনার পার্টিও করেন তারা। চলতি বছরেই তারা বিয়ে করবেন বলেও গুঞ্জন উঠেছে। শোনা যাচ্ছে বিয়ের আগে তারা লোখান্ডওয়ালাতে নাকি একটি ফ্ল্যাটও কিনেছেন।

ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে, প্রেমের ব্যাপারে ৪৫ বছরের মালাইকা ও ৩৩ বছরের অর্জুন বেশ সিরিয়াস। সম্প্রতি তারা ছুটি কাটাতে অস্ট্রিয়াতে গেছেন। দারুণ ছুটি কাটছে তাদের।

মাঝে মধ্যেই ঘোরাঘুরির ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে প্রকাশ করছেন তারা। এমনই একটি ভিডিও সামনে আসলো এবার। ভিডিওটিতে দেখা যাচ্ছে মালাইকা গোসল করছেন একটি লেকে। বিকিনি পরে পানিতে সাঁতার কেটে চলেছেন তিনি।

ভিডিওটি মালাইকা নিজেই ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন। অল্প সময়ের মধ্যেই ঝড় তুলেছে অর্জুনের ধারণ করা ভিডিওটি। এটি নিয়ে চলছে তুমুল বিতর্ক। অর্জুন মালাইকাকে এক হাত নিচ্ছেন নেটিজনরা।

সোশ্যাল মিডিয়াতে অসামাজিক ভিডিও প্রকাশ করার রেগেছেন অনেকেই। অর্জুন- মালাইকা ভদ্রতার সীমা ছাড়িয়ে যাচ্ছেন বলেও মন্তব্য করেছেন কেউ কেউ।

২০০৮ সালে অভিনেতা আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা তাদের এক ছেলেও রয়েছে। কিন্তু ২০১৭ সালে বিচ্ছেদ হয়ে যায় তাদের। অর্জুনের সঙ্গে সম্পর্কের জেরেই মালাইকা-আরবাজের সম্পর্ক ভেঙে যায় বলে সেইসময় দাবি ওঠে। যদিও মালাইকা-আরবাজ দু’জনেই তা অস্বীকার করেন।



আমার বার্তা/০১ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন