শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
জুটি বাঁধলেন শিপন-সুহি
বিনোদন ডেস্ক :
০১ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:২২:১১
প্রিন্টঅ-অ+


চিত্রনায়ক শিপন। ‘দেশা দ্য লিডার’ ছবি দিয়ে নজর কেড়েছেন তিনি। তারপর নিয়মিতই কাজ করে যাচ্ছেন। কখনো সিনেমায়, কখনো নাটক-টেলিছবিতে দেখা মেলে তার। কাজ করে প্রশংসিত হয়েছেন বেশ কিছু মিউজিক ভিডিওতেও।

ধারাবাহিকতায় নতুন একটি নাটকে কাজ করতে যাচ্ছেন এই নায়ক। জি.এম সৈকতের পরিচালনায় এবং ওসমান গনি বাবলার লেখা নাটক ‘তোমার গল্পে আমি’-তে দেখা যাবে তাকে। এখানে তার সঙ্গে জুটি বেঁধেছেন ছোট পর্দার নতুন মুখ অপ্সরা সুহি।

নাটকটি প্রসঙ্গে জানিয়ে জি.এম সৈকত বলেন, গতকাল ৩১ আগস্ট থেকে গাজিপুরে নাটকটির শুটিং শুরু হয়েছে।

নাটকের গল্পে দেখা যাবে সুহি একজন বেপরোয়া স্বভাবের মেয়ে। শিপন একজন শিল্পপতি ও ধার্মিক ছেলে। সুহি তার প্রেমে পড়ে যান। শিপনের প্রভাবে এক সময় শান্ত সৌম্য মেয়েতে পরিণত হন। নানা নাটকীয়তায় এগিয়ে যাবে এ নাটকের গল্প।

এতে শিপন-সুহি ছাড়াও অভিনয় করেছেন সাব্বির আহমেদ, রেহানা জলি, সাইফুল ইসলাম, আজরা জেবিন তুলি, সুজন রাজা, মেহেদী, আলামিন, সানিহা ও সাদ্দাম।

নাটকটির নির্মাতা জি.এম সৈকত বলেন, ‘একটি রোমান্টিক প্রেমের গল্প নিয়ে নাটকটি নির্মিত হচ্ছে। দর্শক নাটকটিতে ভিন্ন স্বাদ খুঁজে পাবে।’

পরিচালক নিশ্চিত করেছেন, নাটকটি খুব শিগগিরই একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত হবে।



আমার বার্তা/০১ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন