শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
আনুশকাকে সরিয়ে বৌ সাজলেন আলিয়া
বিনোদন ডেস্ক :
০২ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:১৪:১৯
প্রিন্টঅ-অ+


বৌয়ের সাজে বেশ খুশি খুশি লাগছে আলিয়াকে। লাল রঙের লেহেঙ্গা পরেছেন তিনি। গলায় দেখা যাচ্ছে ভারি সোনার গয়না। একরাশ হাসি ছড়িয়ে দিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন আলিয়া ভাট। বিয়ের সাজে নিজের ছবি পোস্ট করেছেন নিজেই। ক্যাপশনে লিখেছেন, ‘দুলহানওয়ালিফিলিং’।

হঠাৎ আলিয়ার বৌ সাজার রহস্য কী? শিরোনাম দেখেও চমকেছেন হয় তো। আলিয়া কী বিয়ে করছেন। না, তেমন কিছুই নয়। রহস্য উম্মোচন হবে খুলে বললেই।

এথনিক ব্র্যান্ডের অ্যাম্বাসিডর ছিলেন আনুশকা শর্মা। ওই প্রতিষ্ঠানের ছেলেদের পোশাকের অ্যাম্বাসেডর ছিলেন তার স্বামী বিরাট কোহলি। এবার আনুশকাকে সরিয়ে এথনিক ব্র্যান্ডের মহিলাদের পোশাকের ব্র্যান্ড অ্যাম্বাসিডর হলেন আলিয়া ভাট।

এই প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের ফটোশুটও করেছেন আলিয়া। সেই ফটোশুটের কিছু ছবিও দিয়েছে ইনস্টাগ্রামে। তার ভক্তরাও দারুণ খুশি আলিয়ার এই নতুন জার্নির খবর পেয়ে। এর মধ্যে বিজ্ঞাপনের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ক্যারিয়ারে আলিয়া ভাট গালি বয়, রাজি ২, স্টুডেন্ট অব দ্য ইয়ারসহ আরো বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে সমালোচকদের নজর কেড়েছেন।



আমার বার্তা/০২ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন