শিরোনাম :

  • ঢামেক হাসপাতালে নবজাতক রেখে নিখোঁজ বাবা-মা নেতাকর্মীদের কাছে পাত্তাই পেলেন না শোভন অস্ট্রেলিয়ার সামনে রানের পাহাড় দাঁড় করাচ্ছে ইংল্যান্ড সৌম্য-লিটনও পারে, প্রয়োজন শুধু বিশ্বাস : ব্যাটিং কোচ পাকিস্তান সিপিএল থেকে নিজেদের বোলারকে ফিরিয়ে নিল
২ কোটি দর্শক চড়লো লোকাল বাসে
বিনোদন ডেস্ক :
০৩ সেপ্টেম্বর, ২০১৯ ১২:১৭:১৯
প্রিন্টঅ-অ+


লোকসংগীতশিল্পী মমতাজের কণ্ঠে গাওয়া ‘লোকাল বাস’ গানটির মিউজিক ভিডিও’র দর্শক-শ্রোতার সংখ্যায় দুই কোটি স্পর্শ করলো।গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ‘লোকাল বাস’ গানটি প্রকাশ হয় ২০১৬ সালের ২ সেপ্টেম্বর।

যৌথভাবে গানটির কথা লিখেছেন লুৎফর হাসান ও গোলাম রাব্বানী। সুর করেছেন লুৎফর হাসান ও প্রিতম হাসান। সংগীতায়োজনে ছিলেন প্রীতম হাসান। র্যাপ গেয়েছেন শাফায়াত হোসেন।গানটি গেয়েছেন মমতাজ।

গানটির সুরকার লুৎফর হাসান বলেন, ‘গানচিল মিউজিক থেকে প্রকাশিত এই গানের শ্রোতা দুই কোটি পেরিয়েছে। আমরা ইতিহাস লিখতে এসেছিলাম। শুধুই আকাশ বাতাসে হিট হয়েছে, তাই না, শুধু ভিউ হয়েছে তাই না, বাংলা গানের বৈচিত্র্যের খেলায় একটা বড় গুটি লোকাল বাস।দর্শকদের প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা রইলো।’

‘লোকাল বাস’-এর ভিডিও নির্মাণ করেন তানিম রহমান অংশু। এতে মডেল হয়েছেন অদিত রহমান, সৌমিক আহমেদ, মুমতাহিনা চৌধুরী টয়া, সাফায়েত হোসাইন, প্রীতম হাসানসহ অনেকে।





আমার বার্তা/০৩ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন