শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
সালমানকে বাদ দিয়ে শাহরুখের সঙ্গে জুটি বাঁধছেন পরিচালক
বিনোদন ডেস্ক :
০৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৬:২৫:৪৭
প্রিন্টঅ-অ+


‘সুলতান’, ‘টাইগার জিন্দা হ্যায়’ ও ‘ভারত’। পরপর তিনটি ছবিতে নায়ক হিসেবে সালমান খানকে বাছাই করেছিলেন। ছবিগুলো বেশ ভালো ব্যবসাও করেছে। প্রশংসিত হয়েছে সব মহলে। সাল্লু ভাইয়ের সঙ্গে পরিচালক হিসেবে তার জুটিটি বেশ জমে গিয়েছিলো। সবাই অপেক্ষায় ছিলো কবে আবার এই জুটির নতুন ছবির ঘোষণা আসবে।

অবশেষে খবর এলো। তবে সেটি ভিন্ন খবর। সালমান খান নয়, এবার শাহরুখ খানকে নিয়ে হাজির হতে যাচ্ছেন ‘গুন্ডে’খ্যাত নির্মাতা আলি আব্বাস জাফর।

আলি আব্বাসের কাজের প্রশংসা সব সময়েই করেছেন শাহরুখ। তার মতে আলির ছবিতে অ্যাকশন আর ইমোশনের সঠিক ব্যালেন্স থাকে সবসময়ই। আর পরিচালক হিসেবে শাহরুখের সঙ্গে দীর্ঘদিন ধরে কাজ করার ইচ্ছা আলি আব্বাসেরও।

অবশেষে সেই ইচ্ছে পূরণ হতে যাচ্ছে। একটি অ্যাকশন গল্প বাছাই করেছেন আলি নিজের নতুন প্রজেক্টের জন্য। সেখানে দারুণ একটি চরিত্রে দেখা দেবেন শাহরুখ। বলিউডপাড়ায় আপাতত এটাই খবর।

এদিকে ২০১৮ সালের ডিসেম্বর মাসে মুক্তি পেয়েছিল তার শেষ ছবি, আনন্দ এল রাই পরিচালিত জিরো। তার পর থেকে আর কোনও নতুন কাজের কথা ঘোষণা করেননি শাহরুখ খান। এই একটা বছর পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন কিং খান।

মাঝে শোনা গিয়েছিল অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র ছবিতে এক বিশেষ চরিত্রে দেখা যাবে তাকে। আবার এই খবরও হাওয়ায় ঘুরছিল যে রাজকুমার হিরানির পরবর্তী ছবির কাজ শুরু করেছেন শাহরুখ। তবে কোনো গুঞ্জনই দীর্ঘস্থায়ী হয়নি।

এবার শোনা যাচ্ছে আলি আব্বাস জাফরের সঙ্গে হাত মিলিয়েছেন শাহরুখ খান। ঠিক যে ধরনের চিত্রনাট্যের জন্যে তিনি এতদিন অপেক্ষা করেছেন, অবশেষে তেমনই একটি অফার তার কাছে নিয়ে হাজির হয়েছেন আলি আব্বাস।

শোনা যাচ্ছে আগামী বছরই মুক্তি পাবে মেগা বাজেটের এই ছবি। আর এখানে নায়িকা হিসেবে ক্যাটরিনাকেই দেখা যাবে বলে খবর উড়ছে।



আমার বার্তা/০৭ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন