শিরোনাম :

  • ডি মারিয়া উড়িয়ে দিলেন রিয়ালকে তিন সপ্তাহ পরিকল্পনা, অতঃপর অভিযানের গ্রিন সিগন্যাল কোহলির ব্যাটে সহজ জয় ভারতের বিএনপি নেতা শামসুজ্জামান দুদুর বাড়িতে হামলা জাবি উপাচার্যকে পদত্যাগের জন্য আল্টেমেটাম
এবার রানু মণ্ডলকে নিয়ে হচ্ছে সিনেমা
বিনোদন ডেস্ক :
০৮ সেপ্টেম্বর, ২০১৯ ১০:১৩:৪৩
প্রিন্টঅ-অ+


কলকাতার রানাঘাটের স্টেশন থেকে মুম্বাইয়ের রেকর্ডিং স্টুডিওতে জায়গা করে নিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ার বদৌলতে রাতারাতি সেলিব্রেটি বনে গেছেন। ভাইরাল হয় তার গান। অথচ কয়েক দিন আগেই দুবেলা ঠিক মতো খাবার জুটতো না তার।

এতক্ষণ যার কথা বলা হচ্ছে তিনি হচ্ছেন বর্তমান সময়ের একটি আলোচিত নাম রানু মণ্ডল। পথের ভিখারিনী থেকে তারকা বনে গেছেন তিনি।

ভারতের রানাঘাটের ভাঙা বাড়িতে থাকতেন একা। স্টেশনে গান গাইতেন, লোকে তার গান শুনে ভালোবেসে যা দিত তা দিয়েই কোনো মতে বেঁচে ছিলেন তিনি। ছিল না পরার কাপড়ও। মেয়েরা তাকে কেউই সেভাবে দেখত না। মাঝে মধ্যে ৫০০ টাকা পাঠাতেন তার মেয়ে। কিন্তু আজ সেই রানুই কি না কিনছেন মুম্বাইতে ফ্ল্যাট। রোজ চড়ছেন বিমানে। এখন তো সুসময় রানু মণ্ডলের। সৃষ্টিকর্তা তাকে উজাড় করে দিচ্ছেন।

এবার সেই রানু মণ্ডলকে নিয়ে তৈরি হচ্ছে বাংলা সিনেমা। ভারতীয় সংবাদমাধ্যম নিউজএইটিন জানিয়েছে, পরিচালক হৃষিকেশ মণ্ডল তাকে নিয়ে ছবি করছেন।

তার জীবনের গল্পের ওপর তৈরি হচ্ছে এই ছবি। আর এই ছবিতে রানুর চরিত্রে অভিনয়ের জন্য বলা হয়েছে অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তীকে। কিন্তু সুদীপ্তা এখনও ছবির জন্য ‘হ্যাঁ’ বলেননি। তবে তিনি ‘না’ও বলেননি। গল্প দেখে তিনি সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

এর আগে হৃষিকেশ ‘অচেনা বন্ধুত্ব’, ‘কুসুমিতার গপ্পো’ নামে দুটি ছবি করেছেন। রানুর ছবিতে সঙ্গীত পরিচালনার কাজ করতে পারেন ক্যাকটাসের সিধু। তবে সবটাই আলোচনার পর্যায়ে রয়েছে। এখনও কোনো কিছুই চূড়ান্ত হয়নি। তবে রানুকে নিয়ে ছবিটা হচ্ছে।



আমার বার্তা/০৮ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন