শিরোনাম :

  • নিজেকে বিজয়ী করতে যা করতাম এখনও তা-ই করব : আ জ ম নাছির অস্ত্র ঠেকাতে বিমানবন্দরে বসছে অত্যাধুনিক বডি স্ক্যানার সরকার ও জনগণের বন্ধন যত বেশি মজবুত হবে গণতন্ত্র তত টেকসই হবে : রাষ্ট্রপতি কাশ্মীর ইস্যুতে জাতিসংঘের দেয়া প্রস্তাব ভারতের নাকচ
ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে অনড় মিমি
বিনোদন ডেস্ক :
১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১১:৫৮:৩৮
প্রিন্টঅ-অ+


মঞ্চ-টেলিভিশনে খ্যাতি কুড়িয়ে পা রাখেন চলচ্চিত্রে। এ মাধ্যমেও সফলতার সঙ্গে সাত বছর পার করছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী।

এ পর্যন্ত কোনো চলচ্চিত্রে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায়নি তাকে। কারণ এ ধরনের দৃশ্যে বরাবরই আপত্তি ছিল তার। এখনো নিজের সিদ্ধান্তে অনড় এই অভিনেত্রী।

পরিচালক প্রতিম ডি গুপ্তর পরবর্তী সিনেমায় অভিনয় করার কথা ছিল মিমি চক্রবর্তীর। কিন্তু সম্প্রতি সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন নব নির্বাচিত এই সাংসদ। কারণ সিনেমাটিতে কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে, যা নিয়ে আপত্তি তুলেছেন মিমি।

এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে মিমি বলেন, ‘সমালোচনার জন্য যে ইন্টিমেট সিন করছি না, তা নয়। সাংসদ হওয়াটাও এ ক্ষেত্রে একমাত্র কারণ নয়। আমি কোনো দিনই ঘনিষ্ঠ দৃশ্যে স্বাচ্ছন্দ বোধ করিনি। তা হলে ক্যারিয়ারের এই পর্যায়ে কেনই বা করব?’

প্রতিমের পরবর্তী এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন যীশু সেনগুপ্ত। মিমির পরিবর্তে অন্য অভিনেত্রী খুঁজছেন পরিচালক। এ দিকে মিমি তার প্রথম মিউজিক ভিডিওর মুক্তি নিয়ে ব্যস্ত রয়েছেন। আগামী রবিবার মুক্তি পাবে এটি।



আমার বার্তা/১৬ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন