শিরোনাম :

  • দেশের ১১ অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা আগামী সপ্তাহে ভারতে ভেন্টিলেটর পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র বিকেলে ১১০ কিমি বেগে মুম্বাইয়ে আঘাত হানবে ‘নিসর্গ’ ভারতে করোনায় আক্রান্ত ২ লাখ ছাড়াল
ইতালিতে অনন্ত-বর্ষার বিয়েবার্ষিকী
বিনোদন ডেস্ক :
২৫ সেপ্টেম্বর, ২০১৯ ১১:০০:৩৮
প্রিন্টঅ-অ+


ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষা তাদের বিবাহিত জীবনের ৮ম বছর পার করলেন। প্রতিটিবছর বিবাহবার্ষিকীতে বর্ষাকে চমকে দিতে ভীষণ পছন্দ করেন অনন্ত। নিজের স্ত্রীর জন্য সেরাটা করার চেষ্টা করেন তিনি। এবারো তার ব্যতিক্রম হয়নি।

দুই ছেলেকে সঙ্গে নিয়ে ইতালির রোমে কাটছে অনন্ত-বর্ষার অষ্টম বিবাহবার্ষিকী। কয়েক দিন থেকেই খোশ মেজাজে তারা ঘুরে বেড়াচ্ছেন ইতালি শহরে। গতকাল মঙ্গলবার ফেসবুকে রোমের কলোসিয়ামের সামনে তোলা বেশকিছু ছবি শেয়ার করেছেন অনন্ত জলিল। ছবিতে একে অপরকে ফুল দিতে দেখা যাচ্ছে। অন্য একটি ছবিতে বাবার হাত ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে দুই ছেলেকে।

অনন্ত জলিল ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুল্লিলাহ, আমাদের বিবাহিত জীবনের ৮ বছর পূর্ণ হলো। আমাদের জন্য দোয়া করবেন।’

২০১১ সালের ২৪ সেপ্টেম্বর বিয়ে করেন অনন্ত জলিল ও বর্ষা। ২০১৪ সালের এই দম্পতির ঘর আলো করে আসে ছেলে আরিজ ইবনে জলিল। ২০১৭ সালে জন্ম নেয় তাদের দ্বিতীয় সন্তান আবরার ইবনে জলিল।

২০১০ সালে নিজের প্রযোজিত ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মধ্য দিয়ে নায়ক হিসেবে যাত্রা শুরু করেন অনন্ত জলিল। এরপর ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘মোস্ট ওয়েলকাম টু’ ও ‘নিঃস্বার্থ ভালোবাসা’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন অনন্ত-বর্ষা। বর্তমানে চলছে এই জুটির ‘দিন: দ্য ডে’ সিনেমার কাজ।



আমার বার্তা/২৫ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন