শিরোনাম :

  • একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৮ নভেম্বর সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত পাক-ভারতের গোলাগুলি, নিহত ৪
সালমানের সঙ্গে দ্বন্দ্ব নিয়ে প্রিয়াঙ্কার বক্তব্য
বিনোদন ডেস্ক :
২৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:১৭:২৬
প্রিন্টঅ-অ+


চলতি বছরের অন্যতম আলোচিত সিনেমা ভারত। ঈদুল ফিতর উপলক্ষে গত জুনে মুক্তি পায় সালমান খান-ক্যাটরিনা কাইফ অভিনীত সিনেমাটি।

তবে শুরুতে ভারত সিনেমায় সালমানের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার জুটিবদ্ধ হওয়ার কথা ছিল। তবে বিশেষ কারণে হঠাৎ করেই সিনেমাটি থেকে সরে দাঁড়ান এ অভিনেত্রী। পরবর্তী সময়ে ক্যাটরিনাকে চুক্তিবদ্ধ করেন নির্মাতারা। এরপর থেকেই সালমান-প্রিয়াঙ্কার মন কষাকষির কথা বলিপাড়ায় চর্চা হতে থাকে।

সম্প্রতি এ প্রসঙ্গে মুম্বাই মিররে দেয়া এক সাক্ষাৎকারে বাজিরাও মাস্তানি সিনেমাখ্যাত এই অভিনেত্রী বলেন, সালমান অসাধারণ ব্যক্তি। আমি তাকে সবসময় শ্রদ্ধা করি। আমার ও নিকের বিবাহোত্তর সংবর্ধনায় সে এসেছিল। আমরা তার বাড়িতে গেছি এবং তার বোন অর্পিতার সঙ্গেও আমার খুব ভালো সম্পর্ক। সুতরাং তার সঙ্গে কোনো সমস্যা নেই।

এর আগে প্রিয়াঙ্কার সিদ্ধান্তে তার ওপর রাগান্বিত কিনা? সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে সালমান খান বলেন, না, আমি রাগান্বিত নই। তার বাগদান হয়েছে এবং এতে আমি ভীষণ খুশি। এমনকি অর্পিতাও (সালমানের বোন) বাগদান অনুষ্ঠানে গিয়েছে। আমরা সবাই ভীষণ খুশি। এখন তার বিয়ে করে সন্তান নেয়া উচিৎ। কিন্তু তার সঙ্গে সিনেমা হলো না এই বিষয়টি খারাপ লেগেছে। কিন্তু আশা করছি ভবিষ্যতে হবে।

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণ কোরিয়ান সিনেমা ওড টু মাই ফাদার অবলম্বনে তৈরি ভারত। আলী আব্বাস জাফর পরিচালিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন- জ্যাকি শ্রফ, টাবু, দিশা পাটানি, সুনীল গ্রোভার। এখন পর্যন্ত চলতি বছর বলিউডের তৃতীয় সর্বোচ্চ আয়ের সিনেমা এটি।



আমার বার্তা/২৬ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন