শিরোনাম :

  • একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৮ নভেম্বর সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত পাক-ভারতের গোলাগুলি, নিহত ৪
কারিনা-প্রিয়াঙ্কার চুমু
বিনোদন ডেস্ক :
২৮ সেপ্টেম্বর, ২০১৯ ১১:২৪:৪৫
প্রিন্টঅ-অ+


বলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও কারিনা কাপুর যে ভালো বন্ধু নন, এ খবর সবার জানা। তাদের ঝগড়ার শুরু সেই ‘এইতরাজ’ ছবি থেকে। ভিলেনের চরিত্রে অভিনয় করে প্রিয়াঙ্কা কারিনাকে ছাড়িয়ে গিয়েছিলেন।

সেই ক্ষোভে কারিনা কাপুর একটি সাক্ষাৎকারে বলেছিলেন, প্রিয়াঙ্কাকে তিনি ভালো অভিনেত্রী মনে করেন না। যার জেরে তাদের ঝগড়া আরও বেড়ে যায়। চলতে থাকে একের অপরের নামে বিরূপ মন্তব্য করা।

তাদেরকে কোন অনুষ্ঠানে একসঙ্গে দেখার কথা ভাবতেই পারত না কেউ। মাঝে করণ যোহর একবার এক করেছিলেন তাদের। এখন নাকি তাদের ঝগড়া মিটে গেছে। এবার ভাইরাল হলো তাদের চুমুর ভিডিও।

জানা গেছে, একটি ডান্স শোতে দুজনেই স্পেশাল জাজ হয়েছেন। সেখানে জাজের সিটে বসে একে অপরকে চুমু ছুড়েছেন প্রিয়াঙ্কা ও কারিনা। প্রিয়াঙ্কা এই ভিডিও তার ইনস্টাগ্রামে শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন সকলকে। আর ভিডিওটি ছাড়ার পরেই ছড়িয়ে পড়ে।



আমার বার্তা/২৮ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন