শিরোনাম :

  • একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৮ নভেম্বর সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত পাক-ভারতের গোলাগুলি, নিহত ৪
কিল বিল’র হিন্দি রিমেকে শাহরুখ
বিনোদন ডেস্ক :
২৮ সেপ্টেম্বর, ২০১৯ ১৩:৩৮:২৬
প্রিন্টঅ-অ+


কোয়েন্টিন টারান্টিনো পরিচালিত জনপ্রিয় সিনেমা কিল বিল। এটির হিন্দি রিমেকের পরিকল্পনা চলছে। আর এতে খল চরিত্রে অভিনয় করবেন শাহরুখ।

চলতি বছরের শুরুতে প্রযোজক নিখিল দ্বিবেদী অনুরাগ কাশ্যপকে নিয়ে সিনেমাটির পরিকল্পনা করেন। খল চরিত্রে শাহরুখকে নিতে চাইছেন প্রযোজক। মিড-ডেতে প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, নিখিল চলতি বছরের শুরুতে সিনেমাটির স্বত্ব কেনেন। এখন তিনি এই প্রজেক্টটি শুরু করতে চাইছেন। বিল চরিত্রের জন্য শাহরুখের সঙ্গে কথা চলছে। শাহরুখ তার পরবর্তী সিনেমা হিসেবে যে চিত্রনাট্যগুলো বিবেচনায় রেখেছেন তার একটি এটি। এছাড়া তিনি অনুরাগ কাশ্যপের সঙ্গে কাজ করতেও আগ্রহী। তবে আলোচনা একদম প্রাথমিক পর্যায়ে রয়েছে। এছাড়া কেন্দ্রীয় নারী চরিত্রে কে অভিনয় করবেন তা এখনো নির্ধারণ হয়নি।

২০০৩ সালে মুক্তি পায় কিল বিল: ভলিউম ওয়ান। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন উমা থারম্যান, লুসি লিউ প্রমুখ। বিল চরিত্রে দেখা যায় ডেভিড ক্যারাডিনকে।

এদিকে গত বছর মুক্তিপ্রাপ্ত জিরো সিনেমার পর বেশ কয়েকটি সিনেমায় শাহরুখের অভিনয়ের গুঞ্জন শোনা যায়। তবে শেষ পর্যন্ত তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে।

এক সাক্ষাৎকারে শাহরুখ বলেন, আমি তখনই সিনেমা করব যখন মন থেকে চাইব। মন থেকে যখন অভিনয় আসবে তখনই করব, কিন্তু এখন আমি এরকম কিছু অনুভব করছি না। অনেকেই আমাকে সিনেমার চিত্রনাট্য শোনাচ্ছেন। ২০-২৫টি গল্প শুনেছি। এর মধ্যে ২-৩টি পছন্দ হয়েছে। কিন্তু এখনো সিদ্ধান্ত নিইনি কোন সিনেমাটি করব। কারণ যখনই আমি সিদ্ধান্ত নিব তখন থেকেই সিনেমাটি নিয়ে কাজ শুরু করতে হবে। আমাকে সেটির মধ্যে সম্পূর্ণ মগ্ন হয়ে যেতে হবে।



আমার বার্তা/২৮ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন