শিরোনাম :

  • একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২ বছিলায় জঙ্গি আস্তানায় অভিযান : তদন্ত প্রতিবেদন দাখিল ১৮ নভেম্বর সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩৫ ওমরাহ যাত্রী নিহত পাক-ভারতের গোলাগুলি, নিহত ৪
প্রেমিক রণবীরের জন্মদিনে যা উপহার দিলেন আলিয়া
বিনোদন ডেস্ক :
৩০ সেপ্টেম্বর, ২০১৯ ০৯:৫৮:১৪
প্রিন্টঅ-অ+


বলিউডে এখন সবচেয়ে রোমান্টিক জুটি রণবীর-আলিয়া। সেটা পর্দার চেয়ে বাস্তবে বেশি জনপ্রিয়। এই দুই তারকার প্রেমকাহিনি একেবারে বাংলা সিরিয়ালের মতো জমজমাট আর সাসপেন্সে ভরপুর। তার মূলে অবশ্য রণবীর কাপুর।

এই নায়ক প্রেম করতে পছন্দ করেন। ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, ইলিয়েনা ডি ক্রুজসহ বলিউডের আরও অনেক নামকরা অভিনেত্রীরা রয়েছে তার প্রেমের তালিকায়। সর্বশেষ রণবীর ধরেছেন আলিয়ার হাত।

২৮ সেপ্টেম্বর শনিবার ছিল রণবীর কাপুরের জন্মদিন। আর জন্মদিন উপলক্ষে রণবীরের বাড়িতে সারপ্রাইজ পার্টির আয়োজন করেন নীতু কাপুর ও আলিয়া ভাট। আমন্ত্রিত ছিলেন বি-টাউনের অনেকেই। জমিয়ে চলে সেলিব্রেশন। সেই সমস্ত ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে এসেছে।

এখানেই শেষ নয়, রণবীরের জন্মদিন উপলক্ষে বিশেষ একটি উপহারও দিলেন আলিয়া। সেটি আর কিছুই নয়। একটি কেক। প্রেমিকের জন্য নিজের হাতে কেক বানিয়েছেন তিনি। কলা ও চকোলেট দিয়ে তৈরি এই বিশেষ সুগার ফ্রি কেক। আলিয়ার নিজের হাতে কেক বানানোর একটি ভিডিও সোশ্য়াল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে এসেছে।

এই ভিডিও দেখে নেটিজেনদের অনেকেই আলিয়াকে 'পারফেক্ট গার্লফ্রেন্ড' -এর তকমা দিয়েছেন।

এদিকে আলিয়া-রণবীরের ভক্তরা আপাতত তাদের প্রথম ছবি 'ব্রহ্মাস্ত্র'র মুক্তির অপেক্ষায় রয়েছেন।



আমার বার্তা/৩০ সেপ্টেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন