শিরোনাম :

  • দেশের ১১ অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা আগামী সপ্তাহে ভারতে ভেন্টিলেটর পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র বিকেলে ১১০ কিমি বেগে মুম্বাইয়ে আঘাত হানবে ‘নিসর্গ’ ভারতে করোনায় আক্রান্ত ২ লাখ ছাড়াল
দাবাং থ্রি সিনেমার টিজারে সালমানের চমক
বিনোদন ডেস্ক :
০২ অক্টোবর, ২০১৯ ১০:৫৯:৩৬
প্রিন্টঅ-অ+


সালমান খানের আলোচিত সিনেমাগুলোর মধ্যে অন্যতম ‘দাবাং’। গত এপ্রিল মাস থেকে শুরু হয়েছে সিনেমাটির সিকুয়্যাল ‘দাবাং-থ্রি’র শুটিং। এরপর মাঝে মধ্যেই প্রকাশ হয়েছে সিনেমাটির নানা দৃশ্য। শুটিং মুহূর্তের নানা ভিডিও প্রকাশ হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার প্রকাশ হলো সিনেমাটির টিজার।

টিজারেই চমক দেখিয়েছেন সাল্লু ভাই। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রামে টিজারটি শেয়ার দিয়ে সালমান খান লিখেছেন, ‘হ্যালো! আমার নাম চুলবুল পান্ডে। তোমাদের সঙ্গে দেখা হয়ে ভালো লাগছে।’

ভিডিওটি শেয়ারের সঙ্গে সঙ্গে অন্তর্জালে ঝড় উঠেছে। মাত্র ৩ ঘণ্টায় ১৫ লাখের বেশিবার দেখা হয়েছে টিজারটি। কমেন্টে উচ্ছ্বাস প্রকাশ করছেন সালমান ভক্তরা।

দাবাং-থ্রি সিনেমাটি পরিচালনা করছেন প্রভুদেবা। এতে সালমান খানের বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা। খল চরিত্রে দেখা যাবে কন্নড় অভিনেতা সুদীপকে।

অভিনব ক্যাসবের পরিচালনায় ২০১০ সালে মুক্তি পেয়েছিল সালমান খান ও সোনাক্ষি সিনহা অভিনীত এর প্রথম কিস্তি। আরবাজ খানের পরিচালনায় দ্বিতীয় কিস্তি মুক্তি পায় ২০১২ সালে। নতুন পর্ব পরিচালনা করছেন প্রভুদেবা। সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের ২০ ডিসেম্বর।



আমার বার্তা/০২ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন