শিরোনাম :

  • দেশের ১১ অঞ্চলে ঝড়-বৃষ্টির সম্ভাবনা আগামী সপ্তাহে ভারতে ভেন্টিলেটর পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র বিকেলে ১১০ কিমি বেগে মুম্বাইয়ে আঘাত হানবে ‘নিসর্গ’ ভারতে করোনায় আক্রান্ত ২ লাখ ছাড়াল
গানে গানে রঙ ছড়ালেন প্রিয়াঙ্কা ও জাইরা
বিনোদন ডেস্ক :
০৩ অক্টোবর, ২০১৯ ১০:২৩:৩২
প্রিন্টঅ-অ+


বলিউড সুপারস্টার আমির খানের ‘দঙ্গল’ সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন জাইরা ওয়াসিম। এই সিনেমায় আমিরের মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাকে। সিনেমাটি তাকে আমিরের মেয়ে হিসেবে আলাদা পরিচিতিও এনে দিয়েছিল। মাঝে অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

সর্বশেষ জাইরা অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘স্কাই ইজ পিংক’। আগামী ১১ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে সোনালি বোস পরিচালিত এই সিনেমাটি। এতে আরও অভিনয় করেছেন ফারহান আখতার।

এরই মধ্যে সিনেমাটি নিয়ে আগ্রহ তৈরি হয়েছে দর্শকদের। মঙ্গলবার প্রকাশিত হয়েছে সিনেমারটির একটি নতুন গান। এই গানে দর্শক মাতিয়েছেন প্রিয়াঙ্কা, জাইরা ও রোহিত সারাফ।

গানটির নাম ‘পিংক গুলাবি স্কাই’। গুলজারের লেখা এই গানের সুর দিয়েছেন প্রীতম।

গানটি গেয়েছেন শাশ্বত সিং ও জোনিতা গান্ধী। গানের বিভিন্ন দৃশ্যে দেখা যাচ্ছে মৃত্যুর মুখে দাঁড়িয়ে থাকা মেয়েকে আনন্দে ভরিয়ে রাখছেন মা-বাবা।

সম্প্রতি এই ছবি দেখানো হয়েছে টরেন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সবে। সেখানে ছবিটি দেখে কেঁদেছিলেন প্রিয়াঙ্কার স্বামী নিক। উৎসবে প্রশংসা কুড়িয়েছিল ছবিটি।





আমার বার্তা/০৩ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন