শিরোনাম :

  • দুবাই শাসকের সঙ্গে শেখ হাসিনার বৈঠক আরব আমিরাতের আরও বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর ওয়েস্ট ইন্ডিজকে সহজে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ আফগানিস্তানের রোনালদোর গোলে ইউরোর মূলপর্বে পর্তুগাল গ্রিজম্যান ঝলকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ইউরোর মূলপর্বে ফ্রান্স
রণবীরের ‘না’, নাখোশ আলিয়া
বিনোদন ডেস্ক :
১৫ অক্টোবর, ২০১৯ ১৪:০২:৫২
প্রিন্টঅ-অ+


জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর সিং। তার অভিনয় ক্যারিয়ারের অন্যতম সফল সিনেমা— রাম লীলা, বাজিরাও মাস্তানি, পদ্মাবত। সিনেমাগুলো পরিচালনা করেছেন সঞ্জয় লীলা বানসালি। কিন্তু এবার নাকি এ নির্মাতার প্রস্তাবই ফিরিয়ে দিয়েছেন তিনি।

সালমান খান ও আলিয়া ভাটকে নিয়ে ইনশাআল্লাহ নামে একটি সিনেমা নির্মাণের পরিকল্পনা করেন সঞ্জয় লীলা বানসালি। কিন্তু সিনেমা থেকে সালমান সরে যান। পরবর্তী সময়ে তা বন্ধের সিদ্ধার্থ নিয়েছেন নির্মাতা। তবে আলিয়া ভাটকে নিয়ে নতুন একটি সিনেমা নির্মাণের সিদ্ধান্ত নেন।

মুম্বাই মিররে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটির অতিথি চরিত্রে রণবীর সিংকে অভিনয়ের প্রস্তাব দিয়েছেন বানসালি। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। আর রণবীরের এ সিদ্ধান্তে ভীষণ নাখোশ হয়েছেন আলিয়া।

যদিও বম্বে টাইমসে প্রকাশিত নতুন এক প্রতিবেদন বলা হয়েছে, রণবীর সিংকে এ সিনেমায় অভিনয়ের প্রস্তাবই দেয়া হয়নি।

শোনা যাচ্ছে, এস হুসাইন জাইদির ‘মাফিয়া কুইন অব মুম্বাই’ অবলম্বনে এটি তৈরি হবে। এতে কামাথিপুরা পতিতালয়ের মালিক গাঙ্গুবাঈ চরিত্রে থাকবেন আলিয়া।

 



আমার বার্তা/১৫ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন