শিরোনাম :

  • প্রধানমন্ত্রী রাতে দেশে ফিরবেন পদ্মা সেতুর আড়াই কিলোমিটার দৃশ্যমান হচ্ছে আজ যুক্তরাষ্ট্রে ওয়ালমার্টের বাইরে গোলাগুলিতে নিহত ৩ আজ বিমানে পেঁয়াজ আসছে ইডেনে যে বিষয়টাতে বেশি ভয় পাচ্ছেন মিরাজ
নায়ক ইমরান খানকে ছেড়ে গিয়ে সুখবর দিলেন তার স্ত্রী
বিনোদন ডেস্ক :
২০ অক্টোবর, ২০১৯ ১১:৫০:৫৪
প্রিন্টঅ-অ+


সম্প্রতি বলিউড সুপারস্টার আমির খানের ভাগ্নে নায়ক ইমরান খানকে ছেড়ে চলে গেছেন তার স্ত্রী অবন্তিকা। ২০১১ সালে ১০ বছরের প্রেমের পর অবন্তিকা মালিককে বিয়ে করেছিলেন ইমরান। ইমারা নামের একটা কন্যাসন্তানও আছে তাদের।

শোনা যাচ্ছে, ইমরানের আয় না থাকায়, অবন্তিকার পরিবারই তাদের সংসার চালাচ্ছিল। টাকার অভাবে স্বামী, স্ত্রীর মধ্যে দিনের পর দিন অশান্তি বাড়তে থাকে। স্বামী, স্ত্রীর মধ্যের ঝামেলার প্রভাব পড়ছিলো তাদের মেয়ে ইমারার উপর। তাই মেয়েকে নিয়ে ইমরানের কাছ থেকে চলে আসেন অবন্তিকা।

সংসারে যখন বিচ্ছেদের সুর ঠিক সেই সময় স্বামীকে ছেড়ে এসে সুখবর দিলেন স্ত্রী অবন্তিকা। ইমরানের বাড়ি থেকে বের হয়ে এসে নিজের ভাইয়ের হোটেল ব্যবসায় যোগ দিয়েছেন অবন্তিকা।

অবন্তিকার তার ইনস্টাগ্রামে একটি চারা গাছ ও ভালোবাসার ইমো পোস্ট করে লিখেছেন, ‘যতক্ষণ আমাদের প্রাণশক্তি অটুট রয়েছে, আমাদের কেউই হারাতে পারবে না।’

পোস্টটির মধ্যে দিয়ে তার নতুন জীবন, নতুন করে পথা চলার কথাই বোঝাতে চেয়েছেন অবন্তিকা। অনেকেই ধারণা করছেন শিগগিরই ইমরানের কাছে ফিরে যাবেন অবন্তিকা।

ইমরান খান সর্বশেষ ২০১৫ সালে কঙ্গনা রনৌতের সাথে ‘কাট্টি বাট্টি’ সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটি ফ্লপ হয়েছিল। সিনেমা ফ্লপ হওয়ার পর আর উঠে দাঁড়াতে পারেননি ইমরান।

ইমরান অভিনীত আই হেট লাভ স্টোরিজ (২০১০), দিল্লী বেলি (২০১১), মেরি ব্রাদার কি দুলহান (২০১১) ইত্যাদি সিনেমা মোটামুটি ব্যবসা সফল হয়েছিলো। তবে, এর আগের দু’টো সিনেমা লাক ও কিডন্যাপ ব্যবসা করতে পারেনি। ঝুটা হি সাহি, ব্রেক কে বাদও ব্যর্থ হয়। ২০১২ ও ২০১৩ সালে এক ম্যায় হু অর এক তু, মাত্রু কি বিজলি কা মান্ডোলা, বোম্বে টকিজ, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাই দোবারা, গোরি তেরে পেয়ার মে মুক্তি পায়। এই ছবিগুলো ভালো ব্যাবসা করেনি।

গত ৪ বছর ধরে অভিনয় করেননি ইমরান। সিনেমার অভিনয় থেকে সরে এসে পরিচালনায় নামতে চেয়েছিলেন কিন্তু সেখানেও সুবিধা করতে পারেননি। টুকটাক নাটকে অভিনয় করছিলেন। সব মিলেয়ে তার সংসারে টানাপোড়েন চলছে এখনো।



আমার বার্তা/২০ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন