শিরোনাম :

  • আজ পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ সৌদি অ্যারামকোতে প্রথমবারের মতো নারী প্রধান ইসরায়েলি হামলায় গাজায় রক্তবন্যা, ২৪ ফিলিস্তিনি নিহত
বন্ধুর কাছে দারুণ উপহার পেলেন শাহরুখ
বিনোদন ডেস্ক :
২২ অক্টোবর, ২০১৯ ১১:০২:০৪
প্রিন্টঅ-অ+


বেশ ফুরফুরে মেজাজে সময় কাটাচ্ছেন শাহরুখ খান। এরই মধ্যে স্ত্রী গৌরিকে নিয়ে আলিবাগের বাংলোতে ঘুরতে গিয়েছিলেন তিনি। গত শনিবার দেশের প্রধানমন্ত্রী মোদির সঙ্গেও দেখা করতে গিয়েছিলেন। সেই সব ছবি এখন ভেসে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

এবার শাহরুখ খানের নতুন একটি ছবি নিয়ে আলোচনা চলছে। রোববার ‘দোস্ত অফ গড’ লেখা একটি স্টাইলিশ ডিসট্রেসড ডেনিম জ্যাকেট পরে দেখা গেছে শাহরুখকে। বলিউড বাদশাকে সাধারণত এমন স্টাইলে দেখা যায় না।

শাহরুখ জানান, সম্প্রতি এই জ্যাকেটটা তাকে উপহার দিয়েছেন দীর্ঘদিনের বন্ধু করণ জোহর ছবির ক্যাপশনে কিং খান লিখেছেন, ‘আরও একবার ধন্যবাদ তোমাকে করণ জোহর। তোমার ফ্যাশনিস্তা স্টাইল সেন্সের সঙ্গে কোনো দিনই ম্যাচ করতে পারব না। কিন্তু চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

শাহরুখের পোস্টটি রিটুইট করেছেন করণ জোহর। এ পোশাকে বন্ধুকে বেশ মানিয়েছে বলেও মন্তব্য করেন তিনি। ইতোমধ্যে শাহরুখ খানের এই টুইটে লাইকের সংখ্যা ৪৯ হাজার ছাড়িয়েছে। রিটুইট হয়েছে সাড়ে চার হাজারেরও বেশি বার।

একই জগতের দুই ব্যতিক্রমী তারকা শাহরুখ খান ও করণ জোহর। একজন অভিনয় জগতের ‘কিং খান’ আরেকজন বহুমুখী প্রতিভাবান পরিচালক ও প্রযোজক।

শাহরুখ খান অভিনীত করণ জোহরের ‘মাই নেম ইজ খান’ (২০১০) দারুণ ব্যবসাসফল ও প্রশংসিত হয়েছিল। ২০১১ সালের সেরা পরিচালক হিসেবে ভারতের বড় বড় সব ক’টি অ্যাওয়ার্ড এসেছিল করণ জোহরের ঝুলিতে। সঙ্গে সেরা অভিনেতা ও সেরা অভিনেত্রী হিসেবেও শাহরুখ খান ও কাজল পেয়েছিলেন বেশ কয়েকটি অ্যাওয়ার্ড।

করণের প্রযোজনা প্রতিষ্ঠান আছে তিনটি। ধর্ম প্রডাকশনস, ধর্ম ২.০ এবং ধার্মাটিক প্রডাকশনস। এগুলো যথাক্রমে সিনেমা, বাণিজ্যিক বিজ্ঞাপন, টিভি শো ও ডিজিটাল সিনেমা নির্মাণ করে।



আমার বার্তা/২২ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন