শিরোনাম :

  • প্রধানমন্ত্রী রাতে দেশে ফিরবেন পদ্মা সেতুর আড়াই কিলোমিটার দৃশ্যমান হচ্ছে আজ যুক্তরাষ্ট্রে ওয়ালমার্টের বাইরে গোলাগুলিতে নিহত ৩ আজ বিমানে পেঁয়াজ আসছে ইডেনে যে বিষয়টাতে বেশি ভয় পাচ্ছেন মিরাজ
সুস্মিতা সেন ঢাকায়
বিনোদন ডেস্ক :
২৩ অক্টোবর, ২০১৯ ১৪:৪৪:৫৪
প্রিন্টঅ-অ+


সুন্দরী প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করতে আজ ঢাকায় এসেছেন সাবেক মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। আজ বৃহস্পতিবার দুপুর ১২টা ২০ মিনিটে ঢাকায় এসে পৌঁছেছেন এই নায়িকা। বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজকরা।

সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ-২০১৯’-এর চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। এ অনুষ্ঠানে সুস্মিতা বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন।

সেরা দশ প্রতিযোগী আজকের এই চূড়ান্ত পর্বে অংশ নেবেন। যিনি মিস ইউনিভার্স বাংলাদেশ নির্বাচিত হবেন তার মাথায় পরানো হবে ২০ লাখ টাকা মূল্যের হীরার মুকুট। জানা যায়, এ মুকুটে ৭৫০টি হীরা রয়েছে। যার বাজারমূল্য আনুমানিক ২০ লাখ টাকা। দেখা যাক কার মাথায় এই মুকুট পরান সুস্মিতা।

বিচারক হিসেবে আরও থাকবেন সঙ্গীতশিল্পী তাহসান খান, রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, তুতলি রহমান, রুবাবা দৌলা ও ফারজানা চৌধুরী। মঞ্চে প্রতিযোগীরা বেশ কিছু কোরিওগ্রাফিতে অংশ নেবেন।

এছাড়া পার্থিব ব্যান্ড দল গান পরিবেশন করবে বলে জানিয়েছেন আয়োজকরা। প্রসঙ্গত এর আগে আরও দুবার ঢাকায় এসেছিলেন সুস্মিতা সেন। ২০১১ ও ২০১৫ সালের ভিন্ন দুটি কাজে ঢাকা ঘুরে যান এ বলিউড অভিনেত্রী।

১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর। এবার এই সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেবে আজকের বিজয়ী ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’।



আমার বার্তা/২৩ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন