শিরোনাম :

  • প্রধানমন্ত্রী রাতে দেশে ফিরবেন পদ্মা সেতুর আড়াই কিলোমিটার দৃশ্যমান হচ্ছে আজ যুক্তরাষ্ট্রে ওয়ালমার্টের বাইরে গোলাগুলিতে নিহত ৩ আজ বিমানে পেঁয়াজ আসছে ইডেনে যে বিষয়টাতে বেশি ভয় পাচ্ছেন মিরাজ
হানিমুনে কোথায় যাবেন সাবিলা?
বিনোদন ডেস্ক :
২৭ অক্টোবর, ২০১৯ ১৩:৪৯:২২
প্রিন্টঅ-অ+


দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী সাবিলা নূর। গত শুক্রবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। বরের নাম নেহাল সুনন্দ তাহের। বেসরকারি টেলিভিশন চ্যানেল এস এ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী হিসেবে কর্মরত আছেন তিনি।

গত বৃহস্পতিবার ছিল সাবিলা নূরের গায়েহলুদ অনুষ্ঠান। পরের দিন শুক্রবার নগরীর বেইলি রোডে অফিসার্স ক্লাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। আজ রোববার সাবিলার বউভাত। শুক্রবার সন্ধ্যা থেকেই বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়। কিন্তু রাত বাড়ার সঙ্গে সঙ্গে জমে উঠে বিয়ে বাড়ি।

এদিন সাবিলার বিয়েতে তারার হাট বসেছিল। এ তালিকায় ছিলেন— তাহসান, এফ এস নাঈম, সিয়াম আহমেদ ও তার স্ত্রী অবন্তী, অনিমেষ আইচ ও আশনা হাবিব ভাবনা, শবনম ফারিহা ও তার স্বামী অপু, তৌসিফ মাহমুদ ও তার স্ত্রী জারা, ফখরুল বাশার মাসুম ও মিলি বাশার দম্পতি, সামিনা চৌধুরী, রুনা খান, সাদিয়া জাহান প্রভা, তানজিন তিশা, সাফা কবিরসহ অনেকে।

প্রিয় মানুষকে জীবন সঙ্গী হিসেবে পেয়ে উচ্ছ্বসিত সাবিলা নূর। তার ভাষায়, ‘আমাদের তিন বছরের বন্ধুত্বের সম্পর্ক। সেই বন্ধুত্ব থেকেই এক বন্ধনে আবদ্ধ হলাম। সবার কাছে দোয়া চাই। যেন বাকি জীবন একসঙ্গে থাকতে পারি।’

আজ বউভাত শেষ হলে মধুচন্দ্রিমার জন্য উড়াল দিবেন সাবিলা-নেহাল দম্পতি। এ প্রসঙ্গে সাবিলা নূর বলেন, ‘মধুচন্দ্রিমায় গ্রিসে যাওয়ার প্রাথমিক পরিকল্পনা করেছি।’

অভিনেতা তৌসিফ মাহবুবের মাধ্যমে তিন বছর আগে নেহালের সঙ্গে পরিচয় হয় সাবিলা নূরের। শুরুতে বন্ধুত্ব থাকলেও একপর্যায়ে দুজনে একসঙ্গে পথচলার সিদ্ধান্ত নেন। বছরখানেক আগে সাবিলার মায়ের কাছে সাবিলাকে বিয়ের প্রস্তাব দেন নেহাল। কিন্তু এত দ্রুত জীবনের এত বড় একটি সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না, এজন্য সাবিলা-নেহালকে আরো সময় নেওয়ার কথা বলেন সাবিলার মা। অবশেষে এ জুটির প্রেম পরিণয়ে রূপ নিয়েছে।

চাঁদপুরের ছেলে নেহাল। তার বাবা বাংলাদেশ বেতারের সাবেক উপমহাপরিচালক প্রয়াত আবু তাহের। মা মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের কো-অর্ডিনেটরের দায়িত্ব পালন করছেন। দুই ভাইবোনের মধ্যে নেহাল ছোট। চট্টগ্রামের মেয়ে সাবিলা। তার বাবা তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নুরুল করিম।

২০১৪ সালে মডেলিং শুরু করেন সাবিলা নূর। বেশকিছু বিজ্ঞাপনে কাজ করে আলোচনায় আসেন তিনি। পরবর্তীতে নাম লেখান নাটক-টেলিফিল্মে। বর্তমানে ছোট পর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।



আমার বার্তা/২৭ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন