শিরোনাম :

  • প্রধানমন্ত্রী রাতে দেশে ফিরবেন পদ্মা সেতুর আড়াই কিলোমিটার দৃশ্যমান হচ্ছে আজ যুক্তরাষ্ট্রে ওয়ালমার্টের বাইরে গোলাগুলিতে নিহত ৩ আজ বিমানে পেঁয়াজ আসছে ইডেনে যে বিষয়টাতে বেশি ভয় পাচ্ছেন মিরাজ
নায়িকা মাহির জন্য এতিমখানায় খাওয়ালেন ভক্ত
বিনোদন ডেস্ক :
২৯ অক্টোবর, ২০১৯ ১২:৫২:৫৩
প্রিন্টঅ-অ+


ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। গেল ২৭ অক্টোবর ছিল তার জন্মদিন। এদিনে ভক্ত অনুরাগীদের শুভেচ্ছা ভালোবাসায় সিক্ত হয়েছেন নায়িকা। ভক্তদের সঙ্গে নিয়ে কেটেছেন কেকও।

এক বন্ধুর মৃত্যুর স্মৃতি প্রতি জন্মদিনেই তাড়া করে মাহিকে। তাই তিনি সাদামাটা আয়োজনেই দিনটি পালন করেন। তবে ভক্তরা উদযাপন করে ভুলে না।

তেমনি এক ভক্ত এবার চমকে দিলেন মাহিকে। ফাতেহা বালাদ আততীন খিলগাঁওয়ের মিছবাহুল উলুম মাদরাসা ও এতিমখানায় শতাধিক বাচ্চাকে খাবার খাইয়েছেন ২৭ অক্টোবর দুপুর বেলায়। তাকে সহযোগিতা করেছেন ওয়াসিম রানা ও উজ্জ্বল দাস।

সন্ধ্যানাগাদ অবশ্য সেই খবর পৌঁছে যায় ‘অগ্নি’ তারকার কাছে। আবেগে আপ্লুত হয়ে ওঠেন তিনি। বলেন, ‘কতটা ভালোবাসলে এটা করা সম্ভব? কোনো বিনিময় ছাড়াই আমাকে কেউ এতখানি ভালোবেসেছে ভাবতেই বুকের ভেতর কেমন করছে! আজকেই প্রথমবারের মতো অনুভব করলাম, অভিনয় জীবন সার্থক। কোথাও কোনো কমতি রয়ে নেই আর।’



আমার বার্তা/২৯ অক্টোবর ২০১৯/জহির


আরো পড়ুন