শিরোনাম :

  • আজ পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ যে চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচ সৌদি অ্যারামকোতে প্রথমবারের মতো নারী প্রধান ইসরায়েলি হামলায় গাজায় রক্তবন্যা, ২৪ ফিলিস্তিনি নিহত
বিজেপি-শিবসেনার দ্বন্দ্বে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী অনিল কাপুর!
বিনোদন ডেস্ক :
০৩ নভেম্বর, ২০১৯ ১৪:২৭:৪৯
প্রিন্টঅ-অ+


তুমুল জনপ্রিয় হিন্দি সিনেমা ‘নায়ক’। সেই ছবিতে একদিনের মুখ্যমন্ত্রী হয়ে অনিল কাপুর সবাইকে মুগ্ধ করেছেন। মিটিয়েছেন অনেক সমস্যা। দেশবাসী তাকে নিয়ে গর্ব করেছে। তার মতো মানুষ ও নেতাকে খুব প্রয়োজন বলে স্লোগান দিয়েছে।

এবার সিনেমায় নয়, বাস্তবেই অনিল কাপুরকে মুখ্যমন্ত্রী হিসেবে প্রয়োজন বলে দাবি করলেন অভিনেতার ভক্তরা। তারা মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী হিসেবে ‘মিস্টার ইন্ডিয়া’-কে চান।

মহারাষ্ট্র বিধানসভা নির্বাচনের ফল বেরনোর পর বেকায়দায় বিজেপি। সংখ্যাগরিষ্ঠতা না পাওয়ায় শিবসেনার সমর্থন নিয়েই বিজেপিকে সরকার গঠন করেত হবে। কিন্তু উদ্ধব ঠাকরের দল মহারাষ্ট্রে সরকার গঠন নিয়ে বেঁকে বসেছে।

তাদের দাবি, শিবসেনা থেকে কাউকে একজনকে আড়াই বছরের জন্য মুখ্যমন্ত্রী পদে বসাতে হবে। সেনার ওই দাবির জেরেই মহারাষ্ট্রে আপাতত বিপাকে বিজেপি। তৈরি হয়েছে বেশ বড় ঝামেলা।

আর মহারাষ্ট্রে যতক্ষণ না বিজেপি এবং শিবসেনা আসন নিয়ে সমাধানে আসছে, ততক্ষণ মুখ্যমন্ত্রী পদে বসানো হোক অনিল কাপুরকে। মহারাষ্ট্রে বিজেপি-শিবসেনা টানাপোড়েন নিয়ে এবার এমনই মন্তব্য করলেন অনিল কাপুরের ভক্তরা।

এদিকে ভক্তদের এই দাবিতে বেশ মজাই পেয়েছেন অনিল কাপুর। তিনি মুখ খুলেছেন। বলেছেন, তিনি রুপালি পর্দার মুখ্যমন্ত্রী হিসেবেই ঠিক। ‘নায়ক’-এর প্রসঙ্গ টেনেই ভক্তদের জবাব দেন অনিল কাপুর।

প্রসঙ্গত, অনিল কাপুরের 'নায়ক' ছবিতে তার বিপরীতে ছিলেন রানি মুখার্জি। সেই ছবিতে দুর্দান্ত অভিনয় করে চমক দেখিয়েছেন অমরেশ পুরি।



আমার বার্তা/০৩ নভেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন