শিরোনাম :

  • দুবাই শাসকের সঙ্গে শেখ হাসিনার বৈঠক আরব আমিরাতের আরও বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর ওয়েস্ট ইন্ডিজকে সহজে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ আফগানিস্তানের রোনালদোর গোলে ইউরোর মূলপর্বে পর্তুগাল গ্রিজম্যান ঝলকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ইউরোর মূলপর্বে ফ্রান্স
গায়ক হ্যান্স রাজের অফিস লক্ষ্য করে গুলি
বিনোদন ডেস্ক :
০৫ নভেম্বর, ২০১৯ ১২:৫৭:১৫
প্রিন্টঅ-অ+


জনপ্রিয় ভারতীয় গায়ক ও বিজেপি সাংসদ হ্যান্স রাজ হ্যান্সের দিল্লির রোহিনিতে অবস্থিত অফিস লক্ষ্য করে গুলি ছোড়া হয়েছে। গতকাল সোমবার এই ঘটনা ঘটেছে।

পুলিশ এ ঘটনায় রামেশ্বর পালোয়ান নামের এক ব্যক্তিকে আটক করেছে। ৫১ বছর বয়সি এই ব্যক্তি গত ২৩ বছর ধরে দিল্লি ইউনিভার্সিটি কলেজে রেসলিং কোচ হিসেবে কাজ করছেন। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩৩৬ ও ৪২৭ ধারায় মামলা দায়ের হয়েছে।

সংবাদমাধ্যম এএনআই মাইক্রোব্লগিং সাইট টুইটারে তাদের অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছে। এতে দেখা যায়, হ্যান্স রাজের অফিস লক্ষ্য করে দুটি গুলি করেন রামেশ্বর। তার পরনে ছিল গেরুয়া রঙের কুর্তা ও সাদা পায়জামা। জানা গেছে, তিনি মদ্যপ ছিলেন।

বিষয়টির সুষ্ঠু তদন্ত চেয়েছেন হ্যান্স রাজ হ্যান্স। এক বিবৃতিতে তিনি বলেছেন, কারো সঙ্গে আমার ব্যক্তিগত শত্রুতা নেই। কিন্তু বর্তমান দিল্লির ক্ষমতাসীন দলের জনগণ বিরোধী কাজ একের পর এক ফাঁস করছি। হতে পারে এতে কেউ বিরক্ত হয়েছেন এবং এর ফলস্বরূপ ঘটনাটি ঘটিয়েছেন।

 



আমার বার্তা/০৫ নভেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন