শিরোনাম :

  • আজ সারাদেশে হতে পারে ঝড়-বৃষ্টি করোনায় প্রাণ হারালেন আরও এক চিকিৎসক চীনের করোনা বিশেষজ্ঞ দল আসছে ৮ জুন প্রধান বিচারপতি করোনা আক্রান্ত নন : আইনমন্ত্রী
অভিনেতার কুপ্রস্তাব পেয়েছেন ইশা
বিনোদন ডেস্ক :
০৫ নভেম্বর, ২০১৯ ১৩:৪২:০৯
প্রিন্টঅ-অ+


ভারতীয় অভিনেত্রী ইশা কোপিকর। সম্প্রতি এক সাক্ষাৎকারে তার কাস্টিং কাউচের অভিজ্ঞতা জানিয়েছেন তিনি।

এই অভিনেত্রী বলেন, হ্যাঁ, আমাকে কুপ্রস্তাব দেয়া হয়েছিল। এক প্রযোজক আমাকে বলেছিল, ‘একটি সিনেমা তৈরি হবে, এই অভিনেতার সঙ্গে দেখা করুন। তার সঙ্গে আপনার সুসম্পর্ক হওয়া প্রয়োজন।’ আমি সেই অভিনেতাকে ফোন করলাম। আমাকে তার সময় জানালেন। তিনি খুব সকালে ঘুম থেকে ওঠেন এবং ওই সময় জিমে যান। আমাকে ডাবিং ও অন্য একটি কাজের মাঝামাঝি সময় দেখা করতে বললেন। একা দেখা করতে বলেন। আমি ১৫ অথবা ১৬ বছর বয়সি ছিলাম না, তাই বুঝতে পারছিলাম কি হবে। সুতরাং, তাকে বলেছিলাম, আমি ফ্রি নেই, পরে জানাব।

ইশা আরো বলেন, আমি সঙ্গে সঙ্গেই ওই প্রযোজককে ফোন করি এবং বলি, শুধুমাত্র প্রতিভার জন্যই আমাকে সুযোগ দিতে। একটি চরিত্রর জন্য আমাকে এই ধরনের কাজে জোর করা ঠিক না। এই বিষয়টিই অনেকে ভয় করে। যখন কোনো নারী না বলে, তাকে আর নেয়া হয় না। সাময়িকভাবে সে মূল্যহীন হয়ে পড়ে। পরবর্তী সময়ে আমি ওই অভিনেতার সঙ্গে আর কাজ করিনি।

ভারতের দক্ষিণী সিনেমায় অভিনয় করে পরিচিতি পান ইশা। এরপর হৃতিক রোশানের সঙ্গে ফিজা সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। কায়ামত: সিটি আন্ডার থ্রেট, ডন, কেয়া কুল হ্যায় হাম সিনেমার জন্য বিশেষভাবে পরিচিত তিনি।

বেশ কয়েক বছর সিনেমা থেকে দূরে ছিলেন ইশা। সংসার নিয়েই ব্যস্ত তিনি। তবে একটি ওয়েব সিরিজের মাধ্যমে আবারো ফিরছেন এই অভিনেত্রী।



আমার বার্তা/০৫ নভেম্বর ২০১৯/জহির

 


আরো পড়ুন