শিরোনাম :

  • দুবাই শাসকের সঙ্গে শেখ হাসিনার বৈঠক আরব আমিরাতের আরও বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর ওয়েস্ট ইন্ডিজকে সহজে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ আফগানিস্তানের রোনালদোর গোলে ইউরোর মূলপর্বে পর্তুগাল গ্রিজম্যান ঝলকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ইউরোর মূলপর্বে ফ্রান্স
সাইবার ক্রাইম বিভাগে মিথিলার অভিযোগ
বিনোদন ডেস্ক :
০৬ নভেম্বর, ২০১৯ ১২:৫০:২৯
প্রিন্টঅ-অ+


সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির কয়েকটি অন্তরঙ্গ ছবি। সোমবার সন্ধ্যা থেকেই ফেসবুকের বেশকিছু গ্রুপে ছড়িয়ে পড়ে ছবিগুলো। যেখানে ফাহমির সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে মিথিলাকে।

ধারণা করা হচ্ছে, ফাহমির ফেসবুক পেজটি হ্যাক করে সেই পেজ থেকেই ছড়ানো হয়েছে ছবিগুলো। এই ঘটনায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম বিভাগে লিখিত অভিযোগ দিয়েছেন মিথিলা। মঙ্গলবার (৫ নভেম্বর) অভিনেত্রী মিথিলা সাইবার ক্রাইমে অভিযোগ করেন।

ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এডিসি নাজমুল ইসলাম তার ফেসবুকে একটি স্ট্যাটাসে লিখেছেন, ‘দুজন মানুষের একান্ত ব্যক্তিগত ছবি ভাইরাল করা তাদের স্বাধীনতাকে অবজ্ঞা করা এবং এটা আইনের ব্যত্যয়ও বটে, যা একান্ত ঘৃণাবোধকেই উসকে দেবে এবং এটা জাতি হিসেবে আমাদের অবস্থান উন্নত বলে প্রমাণ করে না। সম্মানিত নেটিজেনদের আহ্বান জানাব, এটাকে নিয়ে না ঘাটাতে এবং অন্যের ইস্যু নিয়ে কনসার্ন্ড না হয়ে নিজের পরিবারকে সময় দিন। যারা উদ্দেশ্য প্রণোদিতভাবে এই ঘৃণ্য কাজ করছেন আদতে তারা আইনের লঙ্ঘন করছেন।’

এ বিষয়ে মিথিলার পক্ষে একজন সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করেছিলেন বলে জানিয়েছেন সংশ্লিষ্ট বিভাগের একজন কর্মকর্তা।

এদিকে জানা গেছে, হ্যাক হওয়া পেজ উদ্ধার করতে আইনি ব্যবস্থা নিচ্ছেন ইফতেখার আহমেদ ফাহমি। তার ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, দ্রুতই পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের সাহায্য নেবেন এই নির্মাতা। করবেন জিডি।

 



আমার বার্তা/০৬ নভেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন