শিরোনাম :

  • সাবেক আইন সচিব আবু সালেহ করোনায় মারা গেছেন আজ ১৭ অঞ্চলে ঝড়বৃষ্টি হতে পারে বৈরুতে বিস্ফোরণের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৩৫, আহত ৫ হাজার মুম্বাইয়ে তুমুল বৃষ্টিতে বেহাল দশা
বিয়ের দুই বছর, নট আউট বিরাট-আনুশকা
বিনোদন ডেস্ক :
১১ ডিসেম্বর, ২০১৯ ১৬:৪৮:০২
প্রিন্টঅ-অ+


২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকানিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন ভারতীয় ক্রিকেটের সুপারস্টার বিরাট কোহলি ও বলিউড সুপারস্টার আনুশকা শর্মা। ঘরোয়া বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই বিয়ে সেরেছিলেন এই তারকা জুটি।

দেখতে দেখতে আজ দুই বছর পেরিয়ে গেল তাদের বিয়ের। এখনো অটুট তাদের মুগ্ধতা। প্রেম-ভালোবাসায় ঘিরে রেখেছেন তারা একে অপরকে।

এদিকে বিবাহবার্ষিকী উপলক্ষে স্ত্রী আনুশকার উদ্দেশে মর্মস্পর্শী এক পোস্ট শেয়ার করলেন বিরাট কোহলি।

বুধবার আনুশকার সঙ্গে এক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করলেন কোহলি। সাদা-কালো মনোক্রম ফ্রেমে দম্পতি। স্ত্রী’র কপালে চুমু এঁকে দিচ্ছেন ভারতের ক্যাপ্টেন। ছবিতে এমনভাবেই দেখা গেল তারকা দম্পতিকে।

ক্রিকেট দুনিয়ার ফার্স্টলেডির উদ্দেশে অধিনায়ক বিরাট লিখলেন, ‘বাস্তব জীবনে ভালোবাসা ছাড়া আর কিছুই নেই। আর ঈশ্বর সারা জীবন কাটানোর জন্য এমন একজনকে যখন আশীর্বাদ হিসেবে আপনার কাছে পাঠান, যে প্রতিটা দিন আপনার মধ্যে একটাই অনুভূতি জাগিয়ে তুলবে

তখন কৃতজ্ঞ হতে হয়।’

স্বামী বিরাটের উদ্দেশে আনুশকাও বিশেষ বার্তা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, ক্রিকেটমহল থেকে বিরাটের ভক্তমহল, আনুশকাকে বহুবার সমালোচিত হতে হয়েছে স্বামীর সঙ্গে ক্রিকেট ট্যুরে থাকার জন্য। ময়দানে বিরাটের খারাপ পারফরম্যান্সের জন্য দায়ী করা হয়েছে তাকে। কখনো মুখ বুজে থেকেছেন ক্রিকেটের ফার্স্টলেডি আবার কখনো বা তার হয়ে যোগ্য জবাব দিতে ব্যাট ধরেছেন স্বামী বিরাট।

গত ২ বছরে এতটুকু প্রেম কমেনি তাদের মধ্যে। বরং সময়ের সঙ্গে মজবুত হয়েছে সম্পর্কের ভীত, ভালবাসা, বন্ধন। নিন্দুকের মুখে ছাই দিয়ে হেসে-খেলে খুনসুটিতে ২ বছর পার করেও নট আউট বিরাট-আনুশকার দাম্পত্যের ইনিংস।



আমার বার্তা/১১ ডিসেম্বর ২০১৯/জহির


আরো পড়ুন