শিরোনাম :

  • প্রয়াত এমপি ফজিলাতুন্নেছা বাপ্পীর মায়ের খোলাচিঠি সারওয়ার আলীকে হত্যাচেষ্টা : মূল পরিকল্পনাকারী নাজমুল আটক শ্রীমঙ্গলে তাপমাত্রা নেমেছে ৬ ডিগ্রিতে, আসছে বৃষ্টি প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন শুক্রবার
১৪ বছর পরে নিজেকে খুঁজছেন জামিল হোসেন
বিনোদন ডেস্ক :
১২ ডিসেম্বর, ২০১৯ ১০:৫০:০৭
প্রিন্টঅ-অ+


‘অভিনয়ের পিপাসা অভিনেতার চিরকালীন। অভিনেতা সকল সময় খুঁজে ফিরে ভিন্ন স্বাদের গল্প, ভিন্ন মাত্রার চরিত্র। যদি পেয়ে যায় এমন কিছু তাহলে অভিনেতা মন প্রাণ উজার করে দিয়ে অভিনয় করতে পারে’- কথাগুলো বলছিলেন জনপ্রিয় অভিনেতা জামিল হোসেন।

মীরাক্কেলখ্যাত এই অভিনেতা নতুন করে আসছেন নতুন নাটকে। সম্প্রতি তিনি ‘১৪ বছর পরে’ নামের একটি কমেডি নাটকে অভিনয় করেছেন। এই নাটকে ধ্রুব নামের চরিত্রে দেখা যাবে তাকে।

এ নাটকে দেখা যাবে, ১৪ বছর আগে হারিয়ে যাওয়া পুরুষত্বের অস্থিত্ব খুঁজে ফিরছে ধ্রুব। খুঁজে ফিরছে ভেতরের আমিত্বকে। খুঁজে ফিরছে নিজের ভেতরে নিজেকে মেরে ফেলা পুরুষটিকে। খুঁজতে খুঁজতে ধ্রুব পৌঁছে যায় সেই ঠিকানায় যেখানে বা যার কারণে সে তার জীবনে যৌবন হারিয়েছিল। এই খুঁজে পাওয়ার মাঝখানে ঘটতে থাকে নানান হাস্য রসাত্মক ঘটনা।

স্বাধীন শাহের রচনা ও পরিচালনায় ‘১৪ বছর পরে’ নাটকটিতে আরও অভিনয় করেছেন মাজেদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), কাজল সুবর্ণ, স্বাধীন শাহ, রহিম সুমনসহ অনেকে।

আগমী ১২ ডিসেম্বর বৃহস্পতিবার বিকাল ৪টায় নাটকটি দেখা যাবে ইউটিউব চ্যানেল আস্থা টিভিতে।



আমার বার্তা/১২ ডিসেম্বর ২০১৯/জহির





 


আরো পড়ুন