শিরোনাম :

  • একুশে ফেব্রুয়ারিতে হুমকি নেই, চার স্তরের নিরাপত্তা : ডিএমপি কমিশনার করোনা : সিঙ্গাপুরে আক্রান্ত এক বাংলাদেশির অবস্থা আশঙ্কাজনক মুজিববর্ষের আয়োজনে যোগ দিতে মার্চে আসছেন মোদি কার স্বাক্ষরে হবে দলীয় মনোনয়ন, জানতে চেয়েছে ইসি
রাস্তাতেই ফটোশুট করে ভাইরাল কারিনা
বিনোদন ডেস্ক :
২১ জানুয়ারি, ২০২০ ১৭:০২:৪৯
প্রিন্টঅ-অ+


সাগরের পাড় বা পাহারের কোলে নয়। রাস্তার পাশে গাড়ি থামিয়ে ফটোসেশন সারলেন বলিউড তারকা কারিনা কাপুর। তার সেই সেশনের ছবি নিয়ে মেতে উঠেছেন নেটিজেনরা। ভাইরাল হয়ে পড়েছে ছবিগুলো।

কারিনার স্টাইল সবসময়ই পছন্দ তার ভক্তদের। সেই স্টাইল নিয়ে এবার খোলা আকাশের নীচে, রাস্তার ধারেই গ্ল্যামার ছড়ালেন নায়িকা। আর তাতেই হইহই কাণ্ড। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি আপ হতেই কারিনাময় এখন নেটপাড়া।

সাদা টপ আর বাদামি প্লাজোতে সেজেছিলেন কারিনা কাপুর। বরাবরের মতোই অনবদ্য দেখাচ্ছে তাকে। খোলা চুলে, নো মেকআপ লুকে বেবো যেন বলছেন, ‘প্রেমদিবস এসেই গেল’। এই সাজে যেকোনও মেয়ে ভ্যালেন্টাইনের মন কাড়বে নিমেষে।

এদিকে ক্যারিয়ারে সময়টা ভালো যাচ্ছে কারিনার। সম্প্রতি অক্ষয় কুমারের সঙ্গে তার ‘গুড নিউজ’ ছবিটি খুবই ভালো চলেছে। হাসতে হাসতে ২০০ কোটি ব্যবসা করেছে। এ মুহূর্তে কাজ করছেন আমির খানের সঙ্গে। থ্রি-ইডিয়েটসের ফ্লেভার আবার পাওয়া যাবে এ জুটির ‘লাল সিং চাড্ডা’ ছবিতে।

প্যারামাউন্ট পিকচার্সের ফরেস্ট গুম্প থেকে অনুপ্রাণিত হয়ে ছবিটি তৈরি হচ্ছে। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল টম হাঙ্কসকে। তারই গল্পে এবার ভায়াকম ১৮ স্টুডিও আর আমির খান প্রোডাকশনের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে ‘লাল সিং চাড্ডা’।

পাশাপাশি গুঞ্জন উঠেছে আবারও শাহরুখ খানের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন কারিনা কাপুর। রাজকুমার হিরানির পরিচালনায় নতুন ছবিতে নাকি দেখা যাবে ‘রা ওয়ান’ জুটিকে।



আমার বার্তা/২১ জানুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন