শিরোনাম :

  • চুক্তি মানছে না মিয়ানমার : প্রধানমন্ত্রী পর্যটন বিকাশে মালদ্বীপের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : রাষ্ট্রপতি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের জন্মবার্ষিকী আজ ৯ দিনের তাপপ্রবাহে অ্যান্টার্কটিকার ২০ শতাংশ বরফ গলেছে!
প্রকাশ হলো অমিতাভের সিনেমার রহস্যময় টিজার
বিনোদন ডেস্ক :
২১ জানুয়ারি, ২০২০ ১৭:১৯:৪৯
প্রিন্টঅ-অ+


একটি ফুটবল টিম গঠন করেছেন বলিউডের শাহেন শাহ অমিতাভ বচ্চন। বস্তিতে বসবাসকারী একদল প্রতিভাবান ছেলেদের নিয়ে গঠিত হয়েছে সেই ফুটবল টিম। না, বাস্তবে নয়। ‘ঝুন্ড’ নামের একটি সিনেমায় এমন রূপেই দেখা যাবে অমিতাভকে। সোমবার প্রকাশিত হয়েছে সিনেমাটির ফার্স্ট লুক পোস্টার ও মঙ্গলবার প্রকাশিত হয়েছে সিনেমাটির রহস্যময় টিজার।

সিনেমাটি পরিচালনা করছেন এল নাগরাজ পপটলাল মঞ্জুর। এই নির্মাতা এর আগে নির্মাণ করেছিলেন মারাঠি ভাষার ছবি ‘সাইরাত’ ও ‘নাল’। দুটি সিনেমায় দর্শক হৃদয়ে দাগ কেটেছিল। এবার প্রথমবার বলিউডে সিনেমায় চমক দেখাতে চলেছেন এই নির্মাতা।

বস্তিতে বসবাসকারী এক ফুটবলারের জীবনকাহিনি নিয়ে তৈরি এই সিনেমায় প্রফেসরের ভূমিকায় আছেন অমিতাভ বচ্চন। ১ মিনিট ১২ সেকেন্ডের টিজারটি শেয়ার করেছেন অভিষেক বচ্চন।

যেখানে দেখা গেছে, লাঠি, চেন, ব্যাট নিয়ে হেঁটে যাচ্ছে একদল যুবক। কারো মুখ দেখা যাচ্ছে না। পুরো টিজার জুড়েই রহস্য ছড়ানো। ছবিটি মুক্তি পাবে ৮ মে।





আমার বার্তা/২১ জানুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন