শিরোনাম :

  • চুক্তি মানছে না মিয়ানমার : প্রধানমন্ত্রী পর্যটন বিকাশে মালদ্বীপের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : রাষ্ট্রপতি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের জন্মবার্ষিকী আজ ৯ দিনের তাপপ্রবাহে অ্যান্টার্কটিকার ২০ শতাংশ বরফ গলেছে!
ছেলের সঙ্গে প্রকাশ হলো ঈশিতার গানের ভিডিও
বিনোদন ডেস্ক :
২২ জানুয়ারি, ২০২০ ১১:৩০:৫০
প্রিন্টঅ-অ+


অভিনেত্রী হিসেবেই জনপ্রিয় ঈশিতা। তবে উপস্থাপক ও সঙ্গীতশিল্পী হিসেবেও তার আলাদা পরিচয় রয়েছে। গেল বছর তার গাওয়া ‘আমার অভিমান’ নামের একটি গান প্রকাশ হয়েছিল। ইউটিউবে গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। সেই সঙ্গে প্রশংসাও জোটে অনেক।

নতুন বছরে ঈশিতা নিয়ে এসেছেন নতুন একটি গান। যেটি তিনি গেয়েছেন তার ছেলে যাভীরের সঙ্গে। গানটি মূলত কাভার সং। গানের নাম ‘আবার এলো যে সন্ধ্যা’। কিংবদন্তি সঙ্গীতকার লাকী আখন্দের সৃষ্ট কালজয়ী এই গানটি দ্বৈতভাবে গেইয়েছেন মা-ছেলে।

ঈশিতা ও যাভীরের কণ্ঠে ‘আবার এলো যে সন্ধ্যা’ প্রকাশ করেছে জি সিরিজ। মঙ্গলবার বিকালে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওসহ উন্মুক্ত করা হয় গানটি।

ঈশিতা ও তার ছেলের জন্য ‘আবার এলো যে সন্ধ্যা’ গানের নতুন সঙ্গীতায়োজন করেছেন মেহেদী। এর ভিডিও নির্মাণ করেছেন মনজু আহমেদ। ভিডিওতে মডেল হয়েছেন ঈশিতা ও যাভীর।

গানটি নিয়ে ঈশিতা বলেন, ‘যাভীর চার বছর বয়স থেকেই গান শিখছে। ওর খুব শখ ছিল আমার সঙ্গে একটি গান করার। তাই দুজন মিলে গানটি করা। এই গানটি আমাদের দুজনেরই খুব প্রিয়। মজা-আনন্দে কাজটি করেছি আমরা সবাই। আশা করছি গানটি মানুষের ভালো লাগবে।’





আমার বার্তা/২২ জানুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন