শিরোনাম :

  • চুক্তি মানছে না মিয়ানমার : প্রধানমন্ত্রী পর্যটন বিকাশে মালদ্বীপের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : রাষ্ট্রপতি বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদের জন্মবার্ষিকী আজ ৯ দিনের তাপপ্রবাহে অ্যান্টার্কটিকার ২০ শতাংশ বরফ গলেছে!
আত্মহত্যা করলেন টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী
বিনোদন ডেস্ক :
২৫ জানুয়ারি, ২০২০ ১৩:৪৭:৪৩
প্রিন্টঅ-অ+


সমাজে প্রতিনিয়তই ঘটে চলেছে আত্মহত্যার ঘটনা। নানা বয়স ও পেশার মানুষ নানা রকম অভিমানে মৃত্যুর পথে হাঁটছেন। সম্প্রতি আত্মহত্যা করেছিলেন ভারতের অভিনেতা কুশল পাঞ্জাবি। এবার সামনে এলো ভীষণ উচ্ছ্বল আর হাসি খুশি অভিনেত্রীর আত্মহত্যার খবর।

শুক্রবার নিজ বাড়িতে আত্মহত্যা করেছেন ভারতের টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী সেজল শর্মা। মুম্বাইয়ের মীরা রোডের তার বাসভবনে মৃত অবস্থায় পাওয়া যায় তাকে। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে কয়েকজন বন্ধুর সঙ্গে ফোনে অনেকক্ষণ কথা হয় অভিনেত্রীর। শুক্রবার আত্মহত্যা করেন তিনি। এই দু’টি ঘটনার মধ্যে কোনও যোগসূত্র রয়েছে কিনা, তা তদন্ত করছে পুলিশ।

সেজল শর্মা জনপ্রিয়তা পেয়েছিলেন ‘দিল তো পাগল হ্যায় জি’ সিরিয়ালে অভিনয় করে। ২০১৭ সালে রাজস্থান থেকে মুম্বই আসেন তিনি। টেলিভিশনে অভিনয় শুরু করার আগে তিনি বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছিলেন।

আমির খানের সঙ্গেও একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। এছাড়া ‘আজাদ পারিন্দে’ নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করেন তিনি। সিরিয়ালের হাসিখুশি সেই অভিনেত্রী অবশেষে বেছে নিলেন আত্মহত্যার পথ।



আমার বার্তা/২৫ জানুয়ারি ২০২০/জহির





 


আরো পড়ুন