শিরোনাম :

  • রাজপথে তৎপর পুলিশ ১৫ এপ্রিল পর্যন্ত বিদেশি নাগরিকদের ভিসা অন অ্যারাইভাল বন্ধ করোনার সংক্রমণ ঠেকাবে ত্রিফলা, দাবি ভারতীয় বিজ্ঞানীর সস্ত্রীক করোনায় আক্রান্ত ইসরায়েলের স্বাস্থ্যমন্ত্রী
বিগবস থেকে কোটি টাকা নিয়ে ঘরে ফিরলেন সিদ্ধার্থ
বিনোদন ডেস্ক :
১৬ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:৪৮:০৪
প্রিন্টঅ-অ+


আগে ভাগেই বিগবসের ফলাফল ফাঁস করে দিয়েছিলেন সালমান খানের বডিগার্ড বন্ধু সেরা। তার দেয়া তথ্য সঠিক প্রমাণিত হলো বিগবস ১৩ এর ফলাফল ঘোষণার পরে। তার কথা মতোই অবশেষে বিগবসের চ্যাম্পিয়ন হয়েছেন সিদ্ধার্থ শুক্লা। দ্বিতীয় হয়ে বিদায় নিলেন অসিম রিয়াজ।

১৪০ দিনব্যাপী চলে এ প্রতিযোগিতা। শেষ ছয়জনের তালিকায় ছিলেন সিদ্ধার্থ শুক্লা, অসিম রিয়াজ, শেহনাজ গিল, রেশমী দেশাই, আরতি সিং ও পরশ ছাবরা। একে একে বিগবসের বাড়ি থেকে বিদায় নিতে হয়েছে অন্যদের। সব শেষে চ্যাম্পিয়ন হয়ে কোটি টাকা জিতে ঘরে ফিরেছেন সিদ্ধার্থ।

ছোট পর্দার অনেক জনপ্রিয় মুখ সিদ্ধার্থ। অসিমও ভীষণ জনপ্রিয়। বিগবসে আসিম রিয়াজ, শেহনাজ গিল এবং আরতি সিংকে নিয়ে ভালো একটা টিম গড়ে তুলেছিলেন সিদ্ধার্থ। তাদের অভিনয় পছন্দ করেছিলেন সবাই। তাদের মধ্যে সেরা হয়ে টিকে ছিলেন সিদ্ধার্থ। তারই ফলাফল মিললো অবশেষে।

এ সিজনের সব থেকে বেশি জনপ্রিয় প্রতিযোগী ছিলেন শেহনাজ গিল ও সিদ্ধার্থ শুক্লা। তাদের কেমিস্ট্রি নিয়ে ভীষণ হইচই হয়েছে। তাদের সম্পর্কটা মেনে নিয়েছিলেন সিদ্ধার্থের মা। এই সিজনে তাদের দেখে বিগবসের প্রতি আকৃষ্ট হয় দর্শক। তাদের ঘরে খুনসুটি, ঝগড়া, ভালোবাসা সবই দর্শকরা উপভোগ করেছেন।

জানা গেছে, সিদ্ধার্থ শুক্লার মা চান বিগবসের বাইরেও এ সম্পর্ক এগিয়ে চলুক। তবে শেহনাজ গিলের বাড়ির লোক কিছুই জানাননি এ বিষয়ে। অনেকেই ধারণা করেছেন, এ দুজন বিয়ের পিঁড়িতেও বসতে পারেন আগামীতে।



আমার বার্তা/১৬ ফেব্রুয়ারি ২০২০/জহির





 


আরো পড়ুন