শিরোনাম :

  • আজ পবিত্র শবে বরাত শবে বরাতে নিজ নিজ ঘরে বসে আল্লাহর ইবাদত করি : রাষ্ট্রপতি সৌভাগ্যের রজনী মানবজাতির জন্য শান্তি-সমৃদ্ধি বয়ে আনুক : প্রধানমন্ত্রী সৌদি আরবের রাষ্ট্রদূত হচ্ছেন জাবেদ পাটোয়ারী
বিশেষ দিনে কার চুমুতে ডুবলেন জিৎ
বিনোদন ডেস্ক :
২৬ ফেব্রুয়ারি, ২০২০ ১৩:৩৮:৫৭
প্রিন্টঅ-অ+


কলকাতার সিনেমার সুপাস্টার জিৎকে সিনেমার পর্দায় রোমান্স করতে দেখা যায় সব সময়। সিনেমার বাইরে তেমন কোনো গুঞ্জনে তাকে কমই দেখা যায়। এবার এক চুমুর ছবি প্রকাশ করে আলোচনয় তিনি। একটি ছবিতে দেখা যাচ্ছে খোলা আকাশের নিচে এক নারীরকে বাহুবন্ধনে নিয়ে গভীর চুমুতে ডুবে আছেন তিনি।

সেই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই শুরু হয়ে যায় আলোচনা। না কোনো নায়িকার সঙ্গে রোমান্স নয়, এই নারী জিতের অর্ধাঙ্গিনী স্ত্রী মোহনা। বিবাহবার্ষিকী উপলক্ষে মোহনার সঙ্গে এমন ছবি শেয়ার করেছেন বলে জানান জিত।

এই ছবি প্রকাশ্যে আসতেই ভক্তদের পাশাপাশি টলিউডের অভিনেতা, অভিনেত্রীরাও শুভেচ্ছা জানাতে শুরু করেন। শুভশ্রী গঙ্গোপাধ্যায় থেকে শুরু করে শ্রাবন্তী, আবীর, রুক্মিনী মৈত্র, প্রত্যেকেই শুভেচ্ছা জানাতে শুরু করেন জিত-মোহনাকে।

২০১১ সালে এক স্কুলশিক্ষক মোহনা রতলানীকে বিয়ে করেন। তিনি ১২ই ডিসেম্বর, ২০১২ সালে এক কন্যা সন্তানের জনক হন। মেয়ের নাম নবন্যা।



আমার বার্তা/২৬ ফেব্রুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন