শিরোনাম :

  • আজ সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী কারওয়ান বাজারের কলার আড়তের আগুন নিয়ন্ত্রণে করোনা মোকাবিলায় সমাজকল্যাণ মন্ত্রণালয়ের ২৩ কোটি টাকার বরাদ্দ যুক্তরাষ্ট্রের নতুন রেকর্ড, একদিনে প্রাণ গেল ১২২৪ জনের
সংবাদ পাঠিকাকে বিয়ে করলেন শওকত আলী ইমন
বিনোদন ডেস্ক :
২৯ ফেব্রুয়ারি, ২০২০ ১০:৪৫:৫৪
প্রিন্টঅ-অ+


বিয়ে করলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার শওকত আলী ইমন। কনের নাম হৃদিতা রেজা। বর্তমানে তিনি একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা। বৃহস্পতিবার ঢাকায় ইমনের বোন কণ্ঠশিল্পী আবিদা সুলতানার বাসায় ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

শওকত আলী ইমন বলেন, ‘প্রায় ১০ বছর ব্যাচেলর লাইফ কাটিয়ে দিলাম। আবরও হঠাৎ করে বিয়েটা হয়ে গেলো। হৃদিতার সঙ্গে আমার আমার পরিচয় ছিল না আগে। চ্যানেলে তাকে খবর পড়তে দেখেছি। আমার বোন আবিদা সুলতানা পছন্দ করে বিয়ে দিয়ে দিলেন আমাদের।’

শওকত আলী ইমনের জন্ম ১৯৭১ সালে ঢাকায়। বেড়ে ওঠা সংগীত পরিবারেই। মা মুসলিমা বেগম ছিলেন সংগীতশিল্পী। দুই বোন আবিদা সুলতানা ও রেবেকা সুলতানাও সংগীতশিল্পী হিসেবে বেশ সুনাম কুড়িয়েছেন।

ইমন সঙ্গীত পরিচালক হিসেবে নাম লেখান ১৯৯৬ সালে। দেশের গণ্ডি পেরিয়ে কাজ করেছেন ভারতের চলচ্চিত্রেও। ২০১৩ সালে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ সংগীত পরিচালক ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

উল্লেখ্য, শওকত আলী ইমন এর আগে ১৯৯৫ সালের ১৫ জুলাই বিজরী বরকতুল্লাহর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। ১৭ বছর সংসার করার পর বিচ্ছেদ হয় তাদের। তাদের আছে একমাত্র মেয়ে উর্বানা।



আমার বার্তা/২৯ ফেব্রুয়ারি ২০২০/জহির


আরো পড়ুন